• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মোদীর দীপাবলিতে গুলি ছুড়ে বিতর্কে উত্তরপ্রদেশের বিজেপি নেত্রী

Manju Tiwari
শূন্যে গুলি ছুড়ছেন মঞ্জু তিওয়ারি। ছবি: ভিডিয়ো থেকে

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে রবিবার রাতে প্রদীপ বা মোমবাতি জ্বালিয়েছে গোটা দেশ। ঠিক সেই সময়েই শূন্যে গুলি ছুড়ে বিতর্কে জড়ালেন উত্তরপ্রদেশের বলরামপুরের এক বিজেপি নেত্রী। রবিবার রাত ৯টা নাগাদ রিভলভার থেকে শূন্যে গুলি ছোড়েন মঞ্জু তিওয়ারি নামে ওই বিজেপি নেত্রী। আর এই ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয়েছে বিতর্ক।

রবিবার রাত তখন ৯টা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আহ্বানে সাড়া দিয়ে প্রদীপ ও মোমবাতি জ্বালিয়ে একজোট হওয়ার বার্তা দিয়েছে গোটা দেশ। ঠিক সেই সময়েই ভিন্ন কাণ্ড ঘটালেন বিজেপির ওই নেত্রী। ওই দিন স্বামীর লাইসেন্সড রিভলবার থেকে শূন্যে গুলি ছোড়েন মঞ্জু। তা ক্যামেরাবন্দিও করা হয়। পরে সেই ভিডিয়ো নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে বসেন তিনি। তার পরই প্রকাশ্যে আসে এই ঘটনা।

মুহূর্তে ভাইরাল হয়ে যায় মঞ্জুর শূন্যে গুলি ছোড়ার সেই ভিডিয়ো। তাঁর এমন কীর্তি নিয়ে বিতর্কের ঝড় শুরু হয়। এ নিয়ে কটাক্ষ শুরু করেন নেটাগরিকরা। চাপে পড়ে শেষমেশ ক্ষমা চেয়েছেন মঞ্জু তিওয়ারি।

আরও পড়ুন: বিশ্বে করোনা-আক্রান্তের সংখ্যা ১৩ লক্ষ ছুঁইছুঁই, মৃত প্রায় ৭০ হাজার

করোনার বিরুদ্ধে লড়াইয়ে একজোট দেশবাসী। এই বার্তা ছড়িয়ে দিতেই রবিবার রাত নটা থেকে ৯ মিনিটের জন্য আলো বন্ধ রেখে দেশবাসীকে মোমবাতি বা প্রদীপ জ্বালানোর আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন