• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আক্রান্ত ৭৫, বিহারে ‘সিল’ বিজেপি দফতর

coronavirus
ছবি: সংগৃহীত।

করোনা হানা দিল বিহারের পটনার বীরচন্দ্র পটেল রোডে রাজ্য বিজেপির সদর দফতরে। কোভিড আক্রান্ত হয়েছেন বিজেপির কমপক্ষে ৭৫ জন নেতা-কর্মী। তার পরেই দফতরটি ‘সিল’ করে দিয়েছে প্রশাসন। এলাকাটিকেও কন্টেনমেন্ট জ়োন হিসেবে ঘোষণা করা হয়েছে। শীঘ্রই স্যানিটাইজ় করা হবে বিজেপির সদর দফতর। 

গত সোমবার বিজেপির নেতা এবং দফতরের কর্মী মিলিয়ে ১০০ জনের নমুনা সংগ্রহ করা হয়। কাল রিপোর্ট এলে দেখা যায় ৭৫ জনই পজ়িটিভ। আক্রান্তদের মধ্যে রয়েছেন বিজেপির সাধারণ সম্পাদক নগেন্দ্র এবং রাজ্য সাধারণ সম্পাদক দেবেশ কুমার। ভাইরাস বাসা বেঁধেছে বিজেপির রাজ্য সহ-সভাপতি রাধামোহন শর্মার শরীরেরও। 

তবে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী বিজেপির রাজ্য সভাপতি সঞ্জয় জয়সওয়াল বলেছেন, ‘‘মাত্র ২৪টি নমুনা পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ এসেছে। সেগুলি প্রাথমিক র‌্যাপিড টেস্টের রিপোর্ট। আমরা এখন সার্বিক কিউটি-আরপিআর ফলের অপেক্ষায় রয়েছি।’’ তিনি আরও জানিয়েছেন, যাঁদের রিপোর্ট পজ়িটিভ এসেছে, তাঁদের কোনও উপসর্গ নেই। তাঁরা গৃহ-নিভৃতবাসে রয়েছেন। প্রসঙ্গত, বিহার বিধানসভা ভোটের কথা মাথায় রেখে রাজ্যের বহু বিজেপি নেতাই প্রতিদিন বিভিন্ন জেলায় ভার্চুয়াল জনসভা করছেন।

গোটা বিহারে করোনা-সংক্রমণ অবশ্য বেড়েই চলেছে। তাতে লাগাম পরাতে ১৬ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত বিহারে সার্বিক লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার।                                

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন