• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোয়রান্টিনে থাকা যুবক নগ্ন হয়ে রাস্তায়, কামড়ে মৃত্যু মহিলার

Arrest
—প্রতীকী চিত্র।

গৃহ পর্যবেক্ষণে থাকা যুবকের কামড়ে মৃত্যু হল এক মহিলার। সদ্য শ্রীলঙ্কাফেরত ওই যুবকের শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপসর্গ দেখা দিয়েছিল। তাই ১৪ দিনের জন্য গৃহ পর্যবেক্ষণে রাখা হয়েছিল তাঁকে। সেই অবস্থাতেই বাড়ি থেকে বেরিয়ে ওই মহিলাকে কামড়ে দেন তিনি।

তামিলনাড়ুর থেনি জেলায় শুক্রবার এই ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, জামা-কাপড়ের ব্যবসায়ী ৩৫ বছরের ওই যুবকের নাম মানিকনন্দন। সম্প্রতি শ্রীলঙ্কা থেকে ফেরেন তিনি। তার পরই জ্বর হয় তাঁর। সঙ্গে শুরু হয় শুকনো কাশিও। তাতে তিনি করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে সন্দেহ দেখা দেয় পরিবার এবং পাড়া প্রতিবেশীর মধ্যে।

সেই মতো স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর তাঁকে ১৪ দিনের জন্য গৃহ পর্যবেক্ষণে থাকার নির্দেশ দেন চিকিৎসকরা। সেই থেকে গৃহবন্দিই ছিলেন ওই যুবক। কিন্তু শুক্রবার সকলের নজর এড়িয়ে নগ্ন অবস্থায় বাড়ি থেকে বেরিয়ে পড়েন তিনি। বাড়ি থেকে বেরিয়ে প্রতিবেশী ৮০ বছরের এক বৃদ্ধাকে রাস্তায় দেখতে পেয়ে, তাঁর গলায় কামড় বসান ওই যুবক।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু স্পেনের রাজকুমারী মারিয়া টেরেসার​

প্রাণে‌ বাঁচতে ওই বৃদ্ধা চিৎকার করতে শুরু করলে, প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁরাই এসে ওই যুবককে নিরস্ত করেন। তড়িঘড়ি ওই বৃদ্ধাকে নিয়ে স্থানীয় হাসপাতালে ছোটেন কয়েক জন। শনিবার সকালে ওই বৃদ্ধার মৃত্যু হয়। তিনি চিকিৎসায় কোনওরকম সাড়া দেননি বলে স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন: দেশে হাজার ছুঁতে চলল করোনা আক্রান্তের সংখ্যা, মৃত্যু ২৫ জনের​

ঘটনার দিনই পুলিশ এসে ওই যুবককে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, করোনা আতঙ্কে মাঝপথেই ব্যবসা ছেডে় চলে আসতে হয়েছিল। তার পর থেকেই উদ্বিগ্ন ছিলেন এই যুবক। তার উপর গৃহবন্দি হয়ে যাওয়ায় মানসিক ভাবে অস্থির হয়ে পড়েন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন