• সংবাদ সংস্থা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রেশনের লাইনে দাঁড়ানো মহিলাদের উপর লাঠি চার্জ, সাসপেন্ড পুলিশ কর্মী

noida cop
লাইনে দাঁড়ানো মহিলাদের উপর পুলিশের লাঠিচার্জ। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

রেশন নেওয়ার জন্য দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ছিলেন মহিলারা। তাঁদের উপর লাঠি চার্জ করেছিলেন উত্তরপ্রদেশের এক পুলিশ কর্মী। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই ওই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছে নয়ডা পুলিশ।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রেশন দোকানের সামনে লাইন দিয়ে দাঁড়িয়ে আছেন মহিলারা। তাঁদের মুখ আঁচল বা মাস্কে ঢাকা। দু’তিন জন পুলিশ কর্মীও রয়েছেন সেখানে। তাঁদের মধ্যে এক জন লাইনের পাশে গিয়ে লাঠি দিয়ে মারলেন কয়েকজনকে। সাদা জামা পরা এক ব্যক্তি যাঁদের দেখাচ্ছেন, তাঁদেরকেই গিয়ে মারছেন ওই পুলিশ কর্মী। একজনকে কয়েক ঘা দিয়ে বেরও করে দিলেন লাইন থেকে। সে সময় সেখানে উপস্থিত ছিলেন না কোনও মহিলা পুলিশ কর্মী।

জানা গিয়েছে, এই ঘটনাটি ঘটেছে শুক্রবার। রেশন নেওয়ার জন্য সে দিন ভোর পাঁচটা থেকে দাঁড়িয়ে ছিলেন তাঁরা। প্রায় ১১ ঘণ্টা দাঁড়িয়ে থাকার পর তাঁদের রেশন দেওয়া শুরু করেন ডিলার। ওই মহিলাদের একাংশের অভিযোগ, নিজেদের লোকেদের আগে দিচ্ছিলেন ওই ডিলার। সকাল থেকে লাইন দিলেও তাঁদের রেশন দেননি ডিলার।

মহিলাদের উপর লাঠি চালানোর ঘটনায় অভিযুক্ত ওই পুলিশ কর্মীর নাম সৌরভ শর্মা। নয়ডা পুলিশের তরফে টুইট করে জানানো হয়েছে ঘটনার তদন্ত করার পর সাসপেন্ড করা হয়েছে ওই পুলিশ কর্মীকে। দেখুন সেই ভিডিয়ো— 

আরও পড়ুন: ফের রেকর্ড! ২৪ ঘণ্টায় বৃদ্ধি ৪৯৮৭, দেশে করোনা আক্রান্ত ৯০৯২৭

আরও পড়ুন: দেশের সর্বক্ষেত্রে বেসরকারি বিনিয়োগের দরজা খুলে দিলেন নির্মলা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন