• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পায়ে হেঁটে বাড়ি ফিরতে গিয়ে ট্রাকের নীচে চাপা পড়ে মৃত্যু ৪ শ্রমিকের

Lockdown
হাসপাতালে চিকিৎসা চলছে আহতদের। ছবি: পিটিআই।

লকডাউনের জেরে বন্ধ যানবাহন। তাই দু’পায়ের উপর ভরসা রেখেই বেরিয়ে পড়েছিলেন তাঁরা। মুম্বই থেকে হেঁটে রাজস্থানের বাড়িতে পৌঁছতে চেয়েছিলেন। কিন্তু তা আর হল না। বরং রাতের অন্ধকারে ট্রাকের নীচে চাপা পড়ে প্রাণ হারালেন ৪ শ্রমিক। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তাঁদের আরও তিন সঙ্গী।

শুক্রবার রাতে মুম্বইয়ের ভিরারে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিনমজুরের কাজ করতেন ওই সাত জন। নোভেল করোনার জেরে দেশ জুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা হওয়ার পর কাজ হারিয়েছিলেন তাঁরা। তাই বাড়ি ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন।

সেই মতো হেঁটেই বাড়ির উদ্দেশে রওনা দেন ওই সাত জন। কিন্তু ভিলাডের কাছে গুজরাত-মহারাষ্ট্র সীমানায় তাঁদের আটকায় পুলিশ। বাধ্য হয়ে ভাসাইয়ের ঝুপড়িতে ফেরার পথ ধরেন তাঁরা। সেই সময়, রাত ৩টে নাগাদ মুম্বই-আমদাবাদ জাতীয় সড়কে একটি ট্রাক তাঁদের পিষে দেয়। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় চার জনের। তাঁদের মধ্যে দু’জনকে কল্পেশ জোশী (৩২) এবং মায়াঙ্ক ভট্ট (৩৪) নামে চিহ্নিত করা গিয়েছে। নিহত বাকি দু’জনের পরিচয় মেলেনি এখনও পর্যন্ত। আহত তিন জন হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁদের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: ট্রেনেই আইসোলেশন ওয়ার্ড! করোনা রুখতে নয়া ভাবনা কেন্দ্রের​

আরও পড়ুন: কেরলে করোনায় মৃত দুবাইফেরত বৃদ্ধ, দেশে মৃত বেড়ে ২০​

লকডাউনের জেরে মুম্বই-আমদাবাদ জাতীয় সড়কের সমস্ত আলো নিভিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় জাতীয় সড়ক কর্তৃপক্ষ। তাই দুর্ঘটনার সময় ওই এলাকা অন্ধকার ছিল বলে জানা গিয়েছে। ঘাতক ট্রাকটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। কিন্তু ট্রাক চালকের নাগাল মেলেনি বলে জানিয়েছেন মান্ডবি পুলিশ চেকপোস্টের ইন্সপেক্টর রঞ্জিতসিংহ পরদেশি। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন