• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউন উপেক্ষা করে বিয়ে করতে গিয়ে আইনি প্যাঁচে টিভি অ্যাঙ্কর

Anchor
গ্রাফিক: তিয়াসা দাস।

লকডাউনের জেরে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, পুলিশ কর্মীরাও নিজেদের বিয়ে পিছিয়ে দিচ্ছেন। এই অবস্থায় এক কন্নড় টিভি অ্যাঙ্কর বিয়ের প্রস্তুতি নিতে গিয়ে এফআইআর (ফার্স্ট ইনফর্মেশন রিপোর্ট)-এর মুখে পড়লেন। বেঙ্গালুরুর শহরের বাইরে এই বিয়ের প্রস্তুতি নেওয়া হচ্ছিল।

এক সর্বভারতীয় ইংরেজি খবরের পোর্টাল অনুসারে, বেঙ্গালুরুর বাইরে এক রিসর্টে ওই প্রস্তুতি চলছিল। স্থানীয়রা বিষয়টি নজর করে পুলিশকে খবর দেন। শনিবার সঙ্গে সঙ্গে পুলিশ সেখানে হাজির হয়। পুলিশ কর্মীরা দেখেন, সত্যিই সেখানে বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে অন্তত ২০ জন সেখানে উপস্থিত। লকডাউনের নিয়ম ভেঙেই তাঁরা সেখানে উপস্থিত হয়ে গিয়েছেন। তারপরই থানায় এফআইআর দায়ের করা হয় ওই টিভি অ্যাঙ্করের বিরুদ্ধে।

এই অ্যাঙ্কর মানে মুন্ডে মহালক্ষ্মী, পিয়াতে হুদগির হাল্লি লিফু নামে দু’টি টিভি রিয়ালিটি শো হোস্টও করেছেন। শো দু’টির প্রথম ও দ্বিতীয় সিজনের হোস্টের দায়িত্বে ছিলেন তিনি। এছাড়াও হোসা লাভ স্টোরি নামে একটি অনুষ্ঠান পরিচালনার দায়িত্ব পালন করেন। সংবাদ সংস্থা এএনআই, অ্যাঙ্করের নাম না করে টুইটারে ঘটনা প্রকাশ করেছে।

আরও পড়ুন: লকডাউনে এ কী অবস্থা কপিল দেবের! ভাইরাল নতুন লুক

আরও পড়ুন: দু’ হাতের উপর দাঁড়িয়ে ভিডিয়ো রেকর্ড করতে গিয়ে ফেঁসে গেলেন পোষ্যের কারণে!​

দেখুন সেই টুইট:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন