• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোভিড হয়েছে সন্দেহে স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দিল স্বামী

get out
গ্রাফিক- তিয়াসা দাস।

স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই সন্দেহে পাঁচ ও ছয় বছরের দুই সন্তান সহ স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দিলেন বডোদরার এক নির্মাণ ব্যবসায়ী।

৩৫ বছরের ওই মহিলা তাঁর স্বামী ও শাশুড়ির সঙ্গে বডোদরায় থাকতেন। তাঁর পাঁচ ও ছ’বছরের দু’টি সন্তান আছে। মে মাসে তাঁর জ্বর ও শ্বাসকষ্ট হয়েছিল, তখন তাঁর শাশুড়ি হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। শাশুড়ির দেখভালের জন্য হাসপাতালে যেতেন তিনি। তাঁর থেকে শাশুড়ি আক্রান্ত হয়ে পড়বেন এই অছিলায়, তাঁকে বাড়ি থেকে চলে যেতে বলেন। কিন্তু তাতে রাজি না হওয়ায় জোর করে তাঁকে বাড়ি থেকে বের কর দেন ওই ব্যবসায়ী।

তখন তিনি দুই সন্তানকে নিয়ে বডোদরা ছেড়ে আমদাবাদের তাঁদের আরেকটি বাড়িতে এসে থাকতে শুরু করেন। সেখানে স্থানীয় চিকিৎসককে দেখিয়ে সুস্থও হয়ে যান। তার পর থেকে সেখানেই ছিলেন তিনি। কিন্তু ২৯ জুন তাঁর স্বামী আমদাবাদের বাড়িতে এসে ফের অশান্তি শুরু করেন। তাঁকে বিবাহ বিচ্ছেদের হুমকি দেওয়ার পাশাপাশি, আমদাবাদের বাড়ি থেকে চলে যেতে বলেন।

আরও পড়ুন: কাশ্মীরে বিজেপি নেতাকে গুলি করে খুন, গ্রেফতার নেতার নিরাপত্তারক্ষীরা

এর পরই মঙ্গলবার পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা। স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা করেন তিনি। তার পরই সামনে আসে গোটা ঘটনা।

আরও পড়ুন: অবশেষে পুলিশের জালে বিকাশ দুবে, উজ্জয়িনীর মন্দির থেকে গ্রেফতার

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন