• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাফল্যের জোয়ারে বাড়ছে আপ, ১০ লক্ষেরও বেশি যোগ দিলেন কেজরীবালের দলে

AAP
আপ সুপ্রিমো অরবিন্দ কেজরীবাল। সঙ্গে মণীশ সিসৌদিয়া। —ফাইল চিত্র

সাফল্যের জোয়ারে ভাসছে অরবিন্দ কেজরীবালেআম আদমি পার্টি (আপ)। দিল্লির ফল ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই সারা দেশ থেকে ১০ লাখেরও বেশি মানুষ আপে যোগ দিয়েছেন।   দলের অফিশিয়াল টুইটার হ্যান্ডলে এই দাবি করেছে আপ। সেই সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

দিল্লির বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হয়েছে মঙ্গলবার। বিপুল সাফল্য পেয়েছে আম আদমি পার্টি। আগামী ১৬ ফেব্রুয়ারি রবিবার তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রীর শপথ নেবেন অরবিন্দ কেজরীবাল। দলীয় সূত্রে খবর, ফল ঘোষণার পর দলের সদস্যপদ গ্রহণের হিড়িক।

আজ বৃহস্পতিবার দলের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, ‘‘দিল্লির বিপুল জয়ের পর থেকে বুধবার পর্যন্ত ১০ লক্ষ মানুষ দলে যোগ দিয়েছেন।’’ সেই সঙ্গে একটি নম্বর শেয়ার করা হয়েছে। তাতে মিসড কল দিলেই সদস্যপদ নেওয়া যাবে বলে জানানো হয়েছে ওই টুইটে।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নাম নেই আমন্ত্রণপত্রে, ইস্ট-ওয়েস্ট মেট্রোর উদ্বোধন ঘিরে বিতর্ক

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া নিয়ন্ত্রণে আসছে আইন, মেসেজের উৎস জানাতে হবে সংস্থাগুলিকে

নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে দিল্লিতে তৃতীয় বার ক্ষমতায় ফিরছে আপ। দলের আসন সংখ্যা ৬২। অন্য দিকে বিজেপি দুই অঙ্কেও পৌঁছতে পারেনি। আগের বারের ৩টি থেকে বেড়ে আসন সংখ্যা ৮ হলেও শোচনীয় পরাজয় হয়েছে গেরুয়া শিবিরে। অন্য দিকে কংগ্রেস গত বারের মতো এ বারও একটিও আসনে জিততে পারেনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন