দিল্লিতে ক্ষমতাদখল নিয়ে বিজেপির সঙ্গে টানাপড়েন অব্যাহত এখনও। তার মধ্যেই এ বার বিজেপির শরিক শিরোমণি অকালি দলের(এসএডি)বিধায়ক মনজিন্দর সিংহ সিরসার সঙ্গে ঝামেলা বাঁধল দিল্লি বিধানসভার স্পিকার তথা আম আদমি পার্টির (আপ)প্রবীণ নেতা রামনিবাস গোয়েলের। পরিস্থিতি এমন মোড় নিয়েছে যে, মনজিন্দর সিংহ সিরসাকে মানহানির নোটিস পর্যন্ত পাঠিয়েছেন রামনিবাস গোয়েল। 

একটি টুইট ঘিরেই যাবতীয় ঝামেলার সূত্রপাত। গত সোমবার টুইটারে একটি ছবি পোস্ট করেন মনজিন্দর সিংহ সিরসা। তাতে দেখা যায়, একটি সাদা রংয়ের গাড়ির পিছনের কাচে লেখা রয়েছে ‘বিধায়কের ছেলে।’ মনজিন্দর দাবি করেন, ওই গাড়িটি আসলে রামনিবাসের ছেলের। বাবার ক্ষমতার অপব্যবহার করছেন তিনি।

টুইটটি চোখে পড়তেই ফুঁসে ওঠেন রামনিবাস গোয়েল। ওই গাড়ি তাঁর ছেলের নয় বলে দাবি করেন তিনি। সেই সঙ্গে মানহানির নোটিস ধরান মনজিন্দরকে সিংহ সিরসাকে। এক সপ্তাহের মধ্যে তাঁকে ক্ষমা না চাইলে তাঁকে আদালতে টেনে নিয়ে যাবেন বলে হুঁশিয়ারি দেন।

আরও পড়ুন: ‘এত নির্লজ্জ আপনি, এখনও চেয়ার আঁকড়ে আছেন!’, বনগাঁর পুর চেয়ারম্যানকে তীব্র ভর্ৎসনা বিচারপতির​

রামনিবাস গোয়েলের আইনজীবী জানান, ‘‘ওই গাড়ি আমার মক্কেলের ছেলের নয়। মিথ্যা অভিযোগ তোলা হয়েছে। এতে আমার ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে আমার মক্কেলের।’’

আরও পড়ুন: ‘আকাশ থেকে পড়বে না ৫ লক্ষ কোটির অর্থনীতি’, নির্মলার দাবি নিয়ে তির্যক মন্তব্য প্রণবের​

দিল্লির রাজৌরি গার্ডেনের বিধায়ক মনজিন্দর সিংহ সিরসা। এ নিয়ে এখনও পর্যন্ত তাঁর প্রতিক্রিয়া মেলেনি।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।