• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সেট টপ বক্স রিচার্জ করার নাম করে বাড়িতে ঢুকে চিকিৎসককে খুন, যোগী রাজ্যে নারকীয় ঘটনা

Murder
এই মহিলা চিকিৎসককেই গলা কেটে খুন করেছে দূষ্কৃতীরা।

সেট টপ বক্স রিচার্জ করার নাম করে বাড়িতে ঢুকে ৩৮ বছরের মহিলা দন্ত চিকিৎসককে খুন করল এক দুষ্কৃতী। এই ঘটনার জেরে ফের দূষ্কৃতীরাজের কারণে শিরোনামে উঠে এল উত্তরপ্রদেশ

শুক্রবার আগ্রায় এই ঘটনা ঘটেছে। চিকিৎসক নিশা সিঙ্ঘলের বাড়িতে এদিন সেট টপ বক্স রিচার্জ করার নাম করে ঢুকে পড়ে ওই দূষ্কৃতী। তার পর ছুরি নিয়ে হামলা চালায়। গলা কেটে খুন করা হয় চিকিৎসককে। তখন পাশের ঘরেই রয়েছে নিশার দুই সন্তান। একজনের বয়স ৪ বছর, অন্যজনের ৮। তাদের উপরেও চড়াও হয় হামলাকারী। কিন্তু দুই শিশুই প্রাণে বেঁচে গিয়েছে।  

নিশার স্বামী অজয় সিঙ্ঘলও পেশায় একজন চিকিৎসক। তিনি সেই সমযে হাসপাতালের ডিউটিতে ছিলেন। ঘটনার খবর পেয়েই দ্রুত বাড়িতে ফেরেন তিনি। স্ত্রীকে হাসপাতালে নিয়ে যান। সেখানেই নিশার মৃত্যু হয়। পুলিশ ঘটনার দ্রুত তদন্ত শুরু করে।

বাড়িতে থাকা সিসিটিভি ফুটেজের সূত্র ধরে পুলিশ মূল অভিযুক্ত শুভম পাঠককে ইতিমধ্যে গ্রেফতার করেছে। জানিয়েছে, টিভি সারানোর লোক পরিচয় দিয়ে সে বাড়িতে ঢুকেছিল। মূল লক্ষ্য ছিল ডাকাতি। প্রায় একঘণ্টা সে বাড়ির মধ্যে ছিল বলে পুলিশের অনুমান। নিশাকে খুন করার পর তাঁর সন্তানদের উপরেও সে হামলা করেছিল।

আরও পড়ুন: মেঘ কেটে গিয়ে দু’এক দিনেই শীত-শীত আমেজ ফিরবে বঙ্গে

ঘটনার পরেই শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোর। ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করে টুইট করেছেন সমাজবাদী পার্টি্র নেতা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। তিনি  লিখেছেন, ‘আগ্রার মতো এমন জনবহুল এলাকায় এই খুনের ঘটনার কথা জানতে পেরে উত্তরপ্রদেশের মানুষ শিউরে উঠেছেন। বিজেপি সরকার এখন দুর্নীতিগ্রস্ত প্রশাসনিক আধিকারিকদের দোষ ঢাকতে আর বিরোধী নেতাদের মিথ্যা মামলা দিতে ব্যস্ত। তাদের উচিত রাজ্যে আইনশৃঙ্খলার দিকে নজর দেওয়া’। 

আরও পড়ুন: ফের ভারতীয় বংশোদ্ভুত বাইডেন প্রশাসনে, অরুণের পর এ বার মালা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন