রাজধানীতে ফের লালসার শিকার তরুণী। অনুষ্ঠানের নাম করে ডেকে এনে এক নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযোগ উঠল এ বার। চলতি সপ্তাহের শুরুতে উত্তর-দিল্লির খাজুরিখাস এলাকায় এই ঘটনা ঘটেছে। তিন অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে,খাজুরি খাসে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল ওই নৃত্যশিল্পীর। সেই মতো হরিয়ানা থেকে কাশ্মীরি গেট ইন্টার স্টেট বাস টার্মিনালে এসে পৌঁছন বছর কুড়ির এক তরুণী। সেখান থেকে তাঁকে অনুষ্ঠানস্থলে নিয়ে যাওয়ার কথা ছিল আয়োজকদের। তাই বাস টার্মিনালেই অপেক্ষা করছিলেন ওই তরুণী।

কিছু ক্ষণ পর তিন যুবক সেখানে এসে হাজির হয়। নিজেদের আয়োজক বলে পরিচয় দিয়ে ওই তরুণীকে গাড়িতে তুলে নেয়। কিন্তু সেখান থেকে অনুষ্ঠানস্থলে নিয়ে যাওয়ার বদলে, বাওয়ানা এলাকার একটি বাড়িতে নিয়ে গিয়ে তোলা হয় তাঁকে। সেখানে তিন জন মিলে ওই তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ। তার পর মোবাইল ফোন কেড়ে নিয়ে নির্যাতিতাকে খাজুরি চকের কাছে ফেলে দিয়ে যায়।

আরও পড়ুন: ৪১ লক্ষের সম্পত্তি কমিয়ে দেখিয়েছেন অমিত! ভোটে না দাঁড়াতে দেওয়ার আর্জি নিয়ে কমিশনে কংগ্রেস​

আরও পড়ুন: সরানো হল কলকাতা-বিধাননগরের সিপিকে, এসপি বদল ডায়মন্ড হারবার ও বীরভূমে​

নির্যাতিতার বয়ানের ভিত্তিতে পরে তিন অভিযুক্ত, ২১ বছরের লোকেশ, ২৫ বছরের ওম ও ঋষিকেশকে শনাক্ত করে পুলিশ। তাদের গ্রেফতার করা হয়। ওই তিন জনকে জেরা করে পুলিশ জানিয়েছে, অনুষ্ঠানের নাম করে ওই হরিয়ানা থেকে ডেকে পাঠানো হয়েছিল নির্যাতিতাকে। ফাঁদে পা দিয়েছেন তা বুঝে উঠতে পারেননি তিনি। 

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)