• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হরিয়ানা গণধর্ষণে গ্রেফতার মূল অভিযুক্ত সেনা সহ দু’জন

rape
প্রতীকী ছবি।

হরিয়ানার কৃতী ছাত্রীর গণধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত সেনা সহ আরও দু’জনকে গ্রেফতার করল পুলিশ। গণধর্ষণের ১০ দিন পর মূল অভিযুক্তকে গ্রেফতার করা গেল।

হরিয়ানার ডিজিপি বি এস সাধু জানিয়েছেন, ধৃতেরা হল মণীশ এবং পঙ্কজ। পঙ্কজ সেনাবাহিনীতে কর্মরত। রবিবার তাদের গ্রেফতার করা হয়। তবে কোথা থেকে তাদের খোঁজ পাওয়া গেল বা কোথা থেকে তাদের গ্রেফতার করা হল তা খোলসা করেনি পুলিশ।

১২ সেপ্টেম্বর কোচিং সেন্টার থেকে ফেরার পথে হরিয়ানার মহেন্দ্রগড়ের কানিনা বাস স্ট্যান্ড থেকে সিবিএসই-র ওই কৃতী ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে তাঁর গ্রামেরই তিন যুবক। চাষের ক্ষেতে জলসেচের টিউবওয়েলের ঘরে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় তাঁকে।

আরও পড়ুন: অর্চনা হত্যাকাণ্ড: ছেলেকে সাইকেল কিনে দেওয়া নতুন ‘প্রেমিক’কে খুঁজছে পুলিশ

এই ঘটনায় তোলপাড় শুরু হয় দেশ জুড়ে। হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের ইস্তফা চেয়ে সরব হন বিরোধীরা। নির্যাতিতার গ্রামেরই যুবক মণীশ, নিশু ও পঙ্কজ এই তিন জনের খোঁজে হরিয়ানার বিভিন্ন প্রান্তে, সেই সঙ্গে রাজস্থান, দিল্লি ও অন্য রাজ্যেও হানা দিয়েছিল পুলিশের দল। তল্লাশি চালিয়ে আগেই নিশু, সঞ্জীব এবং দীনদয়াল নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু মূল অভিযুক্ত সেনা পঙ্কজ এবং মণীশের খোঁজ এতদিন পাওয়া যায়নি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন