• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্টেশনে যাত্রীদের সম্পূর্ণ ভিজিয়ে দিল ট্রেন! দেখুন ভিডিও

Nallasopara station
উত্তাল ঢেউয়ের মতো লাইনের জমা জল এসে পড়ল যাত্রীদের গায়ে। ছবি: সংগৃহীত।

স্টেশনে ট্রেন ধরার জন্য অপেক্ষা করছেন অংসখ্য যাত্রী। আর তাঁদের ভিজিয়ে দিয়ে স্টেশন ছেড়ে বেরিয়ে যাচ্ছে ট্রেন। মুম্বইয়ের শহরতলিতে নালাসোপারা স্টেশনের এই ভিডিও-ই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইউটিউবে তার ভিউয়ার সংখ্যা ছাড়িয়েছে ৯ লক্ষেরও বেশি।

ভিডিওতে দেখা গিয়েছে রেল স্টেশনে থিকথিকে ভিড়। সাতসকালেই ট্রেন ধরার অপেক্ষায় অফিসযাত্রীরা। আগের দু’দিনের মুষলধারে বৃষ্টির পর সবে তা একটু ধরেছে। তবে শহরের বিভিন্ন প্রান্তে এখনও জল জমে রয়েছে। সেই দুর্ভোগ মাথায় করেই বাড়ি ছেড়েছেন অনেকে।

আরও পড়ুন

চলছে বউ কেনাবেচা, পুলিশের জালে ৮ আরব শেখ

ধূমপানে বারণ করায় যুবককে পিষে মারল আইনজীবী

আট ডলারের গয়না বেচে মিলল ১৬ লক্ষ টাকা!

স্টেশনে ট্রেন ঢুকতে দেখেই এগিয়ে গেলেন অফিসযাত্রীরা। রেললাইনে তখনও জমা জল। বৃষ্টির জল জমা থাকায় এমনিতেই সব ট্রেন আস্তে-ধীরে চলছে। কিন্তু, সকলকে অবাক করে দ্রুত গতিতে স্টেশনে ঢুকল ট্রেনটি। কেউ কিছু বোঝার আগেই উত্তাল ঢেউয়ের মতো লাইনের জমা জল এসে পড়ল যাত্রীদের গায়ে। রেললাইনের নোংরা জল তখন যাত্রীদের গায়ে। গোটা স্টেশন চত্বরও একেবারে জল থই থই। স্টেশনে অপেক্ষারত যাত্রীদের একেবারে ভিজিয়ে দিয়ে স্টেশন ছেড়ে ততোধিক গতিতে বেরিয়ে গেল ট্রেনটি।

এই ঘটনায় সমালোচলার মুখে পড়েছেন রেল কর্তৃপক্ষ। রেললাইনে জল জমে থাকা সত্ত্বেও কেন অত দ্রুত গতিতে ট্রেন চলছিল? শীর্ষ আধিকারিকেরা ঘটনার সাফাই দিয়ে জানিয়েছেন, ভিডিওটি খুব সামনে থেকে তোলা বলেই মনে হচ্ছে যেন ট্রেনটি অত্যন্ত দ্রুত গতিতে স্টেশনে ঢুকছিল। আসলে তা বেশ ধীরে চলছিল। তবে এই যুক্তি মানতে নারাজ যাত্রীরা। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন