• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিধু টিভি শো করলে মন্ত্রিসভা বদলাতে হবে, জানিয়ে দিলেন অমরেন্দ্র

Amarinder Singh
(বাঁ দিকে) অমরেন্দ্র সিংহ ও সিধু।

Advertisement

রাজনীতির পাশাপাশি টিভি শো চালিয়ে যেতে চান। এমনটাই জানিয়েছেন সিধু। কিন্তু তা কি সম্ভব? সিধু মন্ত্রিত্ব রেখে টিভি শো একই সঙ্গে চালাতে পারবেন কিনা, সে বিষয়ে অ্যাটর্নি জেনারেল অতুল নন্দকে খতিয়ে দেখতে বলেছেন পঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ। তবে একটা বিষয় আজ স্পষ্ট করে দিয়েছেন ক্যাপ্টেন। টিভি শো করলে, সংস্কৃতি দফতরের দায়িত্বে কোনও ভাবেই রাখা যাবে না সিধুকে। দিল্লিতে সাংবাদিক বৈঠকে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী।

এ দিন তিনি বলেন, যদি এমন আইন থাকে যে সিধু দুটো কাজই করতে পারবেন, তা হলে কোনও আপত্তি থাকবে না। কেনই বা আপত্তি করব। তবে সে ক্ষেত্রে সিধুর মন্ত্রক বদলানো হবে।

আরও পড়ুন: উত্তরপ্রদেশে সরকারি অফিসে এ বার নিষিদ্ধ হল পান, গুটখা, পান মশলা

অবশ্য নিজের টিভি শো চালিয়ে বিষয়টিতে কোনও দোষ দেখতে পাচ্ছেন না সিধু নিজে। পাল্টা প্রশ্ন তুলেছেন, ‘তবে কি আমার সুখবীর সিংহ বাদলের মতো বাসের ব্যবসা চালানো উচিত? নাকি দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া উচিত?’ তিনি আরও বলেন, ‘যদি মাসে ৪ দিন সন্ধে ৭টা থেকে সকাল ৬টা পর্যন্ত কাজ করি তা হলে মানুষের এত সমস্যা কীসের?’ বরাবরই ঠোঁটকাটা স্বভাবের সিধু এ বারও কিন্তু ছাড়েননি নিন্দুকদের। স্ট্রেট ব্যাটে খেলে সোজা বাইরে বল হাঁকিয়েছেন। তবে একই সঙ্গে সিধু স্পষ্ট করে দিয়েছেন, ক্যাপ্টেন যা বলবেন, সেই সিদ্ধান্তই চূড়ান্ত বলে মেনে নেবেন।

অমরেন্দ্র সিংহ বলেন, সিধু এক জন বুদ্ধিমান ব্যক্তি। তিনি টিভি শো চালাতে পারেন কী না, এটাই বড় প্রশ্ন। সংবিধানে এ রকম কোনও প্রভিশন আছে কি না সেটা জানার জন্য অ্যাটর্নি জেনারেলের পরামর্শ নিচ্ছি। আমি নিশ্চিত সিধুও কোনও সংবিধান বিশেষজ্ঞের পরামর্শ নেবেন যে এটা করা সম্ভব কি না।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন