• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শশিকলা-ঘনিষ্ঠ মন্ত্রীর বাড়িতে আয়কর হানা

C. Vijayabaskar

পাঁচ দিন পরে উপ-নির্বাচন। ভোটে লড়ছেন শশিকলার আত্মীয় টি টি ভি দীনাকরণ। তার আগে আজ শশিকলার ঘনিষ্ঠ নেতা তথা রাজ্যের মন্ত্রী সি বিজয় ভাস্করের বাড়িতে হানা দিল আয়কর দফতর। অভিযোগ, দীনাকরণকে জেতাতে ওই এডিএমকে নেতার বাড়ি থেকে টাকা ছড়ানো হচ্ছে।

এডিএমকে দলে শশিকলার সঙ্গে পনীরসেলভম গোষ্ঠীর দ্বন্দ্ব চলছিলই। আজ আয়কর দফতরের হানার পরে শশিকলা-ঘনিষ্ঠ শিবির অভিযোগ তুলেছে, বিজেপি ঘোলা জলে মাছ ধরতে নেমেছে। এডিএমকে-র গোষ্ঠীদ্বন্দ্বের সুযোগে বিজেপি নিজেদের পালে হাওয়া টানতে চাইছে। কারণ শশিকলা জেলে বসে এই দীনাকরণের মাধ্যমেই দল চালাচ্ছেন। দীনাকরণকে দলের উপ-প্রধানের পদে বসিয়েছেন তিনি। আর কে নগর উপনির্বাচনে জিতে বিধানসভায় গেলে দীনাকরণ মুখ্যমন্ত্রীর গদিতে বসে পড়বেন বলেও মনে করা হচ্ছিল।

আরও পড়ুন:গোরক্ষা নিয়ে হিংসায় রুষ্ট সুপ্রিম কোর্ট

দীনাকরণকে এই ভোটে সমর্থন জানিয়েছেন তামিল অভিনেতা শরৎ কুমারের দলও। আজ তাঁর বাড়িতেও হানা দিয়েছে আয়কর দফতর। কালো টাকার সন্ধানে তল্লাশি হয়েছে এমজিআর মেডিক্যাল ইউনিভার্সিটির উপাচার্য গীতালক্ষ্মীর বাড়িতেও। আয়কর দফতর সূত্রের বক্তব্য, বিজয় ভাস্কর ও তাঁর আত্মীয়দের বাড়ি থেকে ১২০ কোটি টাকা বিলির প্রমাণ মিলেছে। লক্ষ লক্ষ টাকা মূল্যের নতুন ২০০০ টাকার নোটও পাওয়া গিয়েছে। ভোটারদের মধ্যে বিলি করার জন্য টোকেন মিলেছে। যে টোকেন দেখিয়ে পরে নগদ মিলত।

দীনাকরণের অভিযোগ, তাঁর জয় আটকাতেই আয়কর হানা। বিজেপি এখানেও পনীরসেলভমের সঙ্গে হাত মিলিয়েছে। জয়ার আমলেও বিজয় ভাস্কর দলের তহবিল তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতেন। শশির জমানাতেও তিনি একই কাজ করছেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন