ফলাফলের আগের দিনই মোদীর উপর আস্থা রাখার জন্য ভোটারদের ধন্যবাদ স্মৃতির
বিরোধীদের কথায় না ভুলে গিয়ে ‘অখণ্ড ভারত’-এর উপরেই আস্থা ও দেশের ভবিষ্যতের উপর ভরসা রাখার জন্য ফলাফল বেরনোর আগের দিনই ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন স্মৃতি।
smriti irani

ফাইল ছবি।

এ বারের লোকসভা ভোটকে ‘বিরোধীদের সঙ্গে দেশের আমজনতার লড়াই’ মনে করেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তাঁর বক্তব্য, বিরোধীরা যা চাইছেন, আপামর ভারতবাসী তা চাইছেন না। বিরোধীদের কথায় না ভুলে গিয়ে ‘অখণ্ড ভারত’-এর উপরেই আস্থা ও দেশের ভবিষ্যতের উপর ভরসা রাখার জন্য ফলাফল বেরনোর আগের দিনই ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন স্মৃতি। অমেঠীতে কংগ্রেস সভাপতি রাহুল গাঁধীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্মৃতি।

তাঁর টুইটে স্মৃতি লিখেছেন, ‘‘আর ২৪ ঘণ্টাও বাকি নেই। ফলাফলের যাবতীয় খুঁটিনাটি জানতে দেশের আপামর মানুষ বসে পড়বেন টেলিভিশনের সামনে। তার আগেই আমার দল ও আমাদের নেতৃত্বের প্রতি ভরসা রাখার জন্য লক্ষ লক্ষ মানুষকে ধন্যবাদ জানাচ্ছি।’’

স্মৃতির দাবি, গত ৫ বছরে এমন এক দিনও যায়নি, যে দিন বিরোধীদের কটাক্ষের মুখে পড়তে হয়নি নরেন্দ্র মোদীকে। তাঁর বিরুদ্ধে ঘৃণাবর্ষণ হয়নি। তার পরেও আমজনতা যে প্রধানমন্ত্রীর উপর আস্থা রেখেছেন, তার জন্য তাঁরা গর্ব বোধ করছেন।

আরও পড়ুন- ৮২% পেল স্মৃতির মেয়ে, সিবিএসইতে উজ্জ্বল বঙ্গ​

আরও পড়ুন- আমার নাম নিতে ব্যস্ত প্রিয়ঙ্কা, স্বামীর নাম নিতে ভুলে যাচ্ছেন, কটাক্ষ স্মৃতির​

তাঁর টুইটে স্মৃতির অঙ্গীকার, ‘‘আমরা কঠোর পরিশ্রম করব। তারই জন্য আমরা অঙ্গীকারবদ্ধ। কোনও পদ, কোনও মোহ ছাড়াই আমরা দেশগঠনের কাজে নিজেদের নিয়োগ করব।’’

২০১৯ লোকসভা নির্বাচনের ফল

আপনার মত