সানি দেওলকে অমৃতসরে দাঁড় করাচ্ছে বিজেপি? বিনোদ খন্নার স্ত্রী গুরদাসপুরে?
সানি অবশ্য কিছুটা এড়িয়ে গিয়ে একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলকে বলেছেন, ‘‘কথাটা আমার কানেও এসেছে। আমি ওঁর (অমিত শাহ) সঙ্গে দেখা করেছি মাত্র। ছবিও তুলেছি। ব্যস, এই টুকুই।’’
sunny deol

ছবি টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

অমৃতসর লোকসভা আসনে বিজেপির প্রার্থী হচ্ছেন সানি দেওল? জল্পনা শুরু হয়েছে শুক্রবার দিল্লিতে বিজেপি সভাপতি অমিত শাহ বলিউড তারকার সঙ্গে দেখা করায়। খবর, সানিকে অমৃতসরে দাঁড় করাতে চাইছে বিজেপি। তাই সানিকে রাজি করাতে তাঁর সঙ্গে দেখা করেন বিজেপি সভাপতি। পঞ্জাবের যে তিনটি আসনে প্রার্থীর নাম ঘোষণা করার কথা বিজেপির, অমৃতসর তাদের অন্যতম।

সানি অবশ্য কিছুটা এড়িয়ে গিয়ে একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলকে বলেছেন, ‘‘কথাটা আমার কানেও এসেছে। আমি ওঁর (অমিত শাহ) সঙ্গে দেখা করেছি মাত্র। ছবিও তুলেছি। ব্যস, এই টুকুই।’’

লোকসভা ভোটে পঞ্জাবে বিজেপি ও এনডিএ শরিক শিরোমণি অকালি দলের মধ্যে যে আসন ভাগাভাগি হয়েছে, তাতে রাজ্যের ১৩টি আসনের মধ্যে ৩টি পেয়েছে বিজেপি। বাকিগুলিতে লড়ছেন অকালি দলের প্রার্থীরা। বিজেপি যে তিনটি আসনে লড়বে, তাদের মধ্যে অমৃতসর ছাড়াও রয়েছে গুরদাসপুর ও হোশিয়ারপুর। রাজনৈতিক মহলের খবর, বলিউড তারকাদের জনপ্রিয়তার উপরে ভরসা করেই বিশেষ করে দু’টি আসন অমৃতসর আর গুরদাসপুরে উতরে যেতে চাইছে বিজেপি।

আরও পড়ুন- ভোটযুদ্ধে ছড়ার ছড়াছড়ি ​

আরও পড়ুন- নরসিংহ রাওকে ভারতরত্ন দেওয়ার দাবি সুব্রহ্মণ্যমের​

‘গদর: এক প্রেম কথা’, ‘হিম্মত’, ‘ঘটক’ ও ‘বর্ডার’-এর মতো ফিল্মের অ্যাকশন হিরো সানির পাশাপাশি অমৃতসরের জন্য আরও এক বলিউড তারকার কথা মাথায় রয়েছে বিজেপি নেতৃত্বের। তিনি পুনম ধিঁলো। ভাবা হয়েছে অধ্যাপক রাজিন্দর সিংহ ছিনার নামও। তিনি খালসা কলেজ গভর্নিং কাউন্সিলের সচিব। তবে গত বছরই পুনমকে বিজেপির মহারাষ্ট্র শাখার সহ-সভাপতি করা হয়। বিজেপি সূত্রের খবর, কোনও কারণে যিদি সানিকে রাজি না করানো যায়, তা হলে অমৃতসরে প্রার্থী করা হতে পারে অধ্যাপক রাজিন্দর সিংহ ছিনাকে। সে ক্ষেত্রে আর এক বলিউড তারকা ও প্রাক্তন সাংসদ বিনোদ খন্নার স্ত্রী কবিতা খন্না বা তাঁদের ছেলে অক্ষয় খন্নাকে গুরদাসপুরে বিজেপি প্রার্থী করতে পারে, চলছে এমন জল্পনাও।

সানির বাবা ধর্মেন্দ্র বিজেপি সাংসদ ছিলেন। ২০০৪ সালে তিনি বিজেপির টিকিটে জিতেছিলেন রাজস্থানের বিকানের লোকসভা আসনে। গত সপ্তাহে ধর্মেন্দ্র উত্তর প্রদেশের মথুরায় গিয়েছিলেন তাঁর স্ত্রী, সাংসদ-অভিনেত্রী হেমা মালিনীর জন্য ভোটের প্রচারে।

নির্বাচনী নির্ঘণ্ট

২০১৪ লোকসভা নির্বাচনের ফল

  • সকলকে বলব ইভিএম পাহারা দিন। যাতে একটিও ইভিএম বদল না হয়।

  • author
    মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলনেত্রী

আপনার মত