দায়িত্ববান নাগরিক মেয়ের প্রেমিক হলে আপত্তি নেই বাবার!
শাহরুখ, কাজল ও ওম পুরী অভিনীত ‘ডিডিএলজে’-র সংলাপ এখনও লোকের মুখে মুখে ঘোরে। তাই ভোটার টানতে সেই সংলাপেরই দ্বারস্থ হয়েছে পিআইবি।
PIB

ভোটারদের বুথে আনতে সিনেমার সংলাপের দ্বারস্থ পিআইবি। ছবি টুইটার থেকে সংগৃহীত।

চলছে লোকসভা প্রস্তুতি। বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা প্রচার চালাচ্ছেন জোরকদমে। এই আয়োজনের মধ্যেই ভোটারদের বুথমুখী করতে আসরে নামল কেন্দ্রীয় সরকারের সংস্থা প্রেস ইনফরমেশন ব্যুরো বা পিআইবি। এ কাজের জন্য সুপারহিট হিন্দি ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-এর বিখ্যাত সংলাপকে ব্যবহার করেছে তারা।

শাহরুখ, কাজল ও ওম পুরী অভিনীত ‘ডিডিএলজে’-র সংলাপ এখনও লোকের মুখে মুখে ঘোরে। তাই ভোটার টানতে সেই সংলাপেরই দ্বারস্থ হয়েছে পিআইবি। তাদের শেয়ার করা ওই ছবিতে দেখা যাচ্ছে ওম পুরী ও কাজলকে। ডিডিএলজে সিনেমায় ওম পুরী ছিলেন কাজলের (শিমরন) বাবা। আর শাহরুখ (রাজ) কাজলের প্রেমিক।

ওই ছবিতে ওম পুরী বলছেন, ‘কী বললে, রাজ প্রতিবার ভোট দেয়!!’  উত্তরে শিমরন অর্থাৎ কাজল বলছেন, ‘হাঁ বাবুজি’। এই কথা ওম পুরী বলে উঠলেন, ‘যা শিমরন যা, সে একজন দায়িত্ববান নাগরিক’। এই পোস্টের মাধ্যমে বোঝানো হচ্ছে, একজন দায়িত্ববান নাগরিক মেয়ের প্রেমিক হলে দেখতে আপত্তি নেই বাবার। 

 

এই ছবি পোস্ট করে পিআইবি লিখেছে, ‘ভোটার উপরই নির্ভর করে নির্বাচনের সাফল্য। তাই ভোট দেওয়া শুধু দায়িত্ব নয়, কর্তব্য।’ বলিউডের বিখ্যাত সংলাপের মাধ্যমে এই ধরনের সচেতনতা বৃদ্ধি বেশ মনে ধরেছে নেটিজেনদের। তাই পোস্ট করার পরই ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে পোস্টটি। 

আরও পড়ুন: স্বপ্না চৌধরির গানের সঙ্গে মহিলা পুলিশদের দুরন্ত নাচ, ভিডিয়ো ভাইরাল

২০১৯ লোকসভা নির্বাচনের ফল

আপনার মত