• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ম্যান ভার্সাস ওয়াইল্ডের জন্য এ বার রজনীকান্তকে নিয়ে শুটিং করবেন বেয়ার গ্রিলস

MAIN
‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’-এর এপিসোডে এ বার দেখা যাবে রজনীকান্তকে। - ফাইল ছবি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুটিং করার পর টেলিভিশন প্রেজেন্টার বেয়ার গ্রিলসের নতুন ‘হিরো’ এ বার দক্ষিণী সুপারডুপার স্টার রজনীকান্ত। টিভি সিরিয়াল ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’-এর জন্য।

একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলের খবর, রজনীকান্তকে নিয়ে তোলা এপিসোডের শুটিং হবে কর্নাটকের বাঁদিপুর ন্যাশনাল পার্কে। ‘প্রোজেক্ট টাইগার’ কর্মসূচিতে ১৯৭৪ সালে এই ন্যাশনাল পার্কটি তৈরি করা হয়েছিল কর্নাটকে।

তাঁর ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’ সিরিয়ালের জন্য গ্রিলস গত লোকসভা নির্বাচনের পরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে শুটিং করেছিলেন উত্তরাখণ্ডের ‘জিম করবেট ন্যাশনাল পার্কে’।

রজনীকান্ত গত চার দশক ধরেই ভারতীয় চলচ্চিত্রে একটি নাম। দেশের সবচেয়ে বেশি রোজগেরে অভিনেতাদের মধ্যে দশকের পর দশক ধরে থেকেছে তাঁর নাম। তাঁর নতুন অ্যাকশন থ্রিলার ‘দরবার’ মুক্তির অপেক্ষায়।

আরও দেখুন- রাস্তায় পড়ে অসুস্থ চিতাবাঘ, বনকর্মীরা তারপর যা করলেন, জেনে গায়ে কাঁটা দেবে​

আরও পড়ুন- দিল্লি-কেরল-মহারাষ্ট্র-পঞ্জাব, করোনাভাইরাসের আতঙ্ক দ্রুত ছড়াচ্ছে রাজ্যে রাজ্যে​

সোমবারই ঘোষণা করা হয়েছিল, ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’ সিরিয়ালের জন্য টিভি প্রেজেন্টার গ্রিলস আবার শুটিং শুরু করতে চলেছেন। যে সিরিয়ালে এ বার অভিনয় করতে দেখা যাবে চ্যানিং টাটুম, ব্রাই লারসন, জোয়েল ম্যাকহেল, ক্যারা ডেলেভিঙ্গনে, রব রিগ্‌ল, আর্মি হ্যামার ও ডেভ বাতিস্তার মতো হলিউডের ডাকসাইটে অভিনেতা, অভিনেত্রীদের।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন