• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পদপিষ্ট মহিলার শ্লীলতাহানির তদন্তে নামল মুম্বই পুলিশ

Elphinstone Road Stampede
ছবির মাঝ বরাবর সাদা টিশার্ট-কালো প্যান্ট পরিহিত যে যুবককে রেলিঙের ধারে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে, তার বিরুদ্ধেই শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। ছবি: পিটিআই।

এলফিনস্টোন রোড স্টেশনের ফুটব্রিজে পদপিষ্ট মহিলার শ্লীলতাহানির যে অভিযোগ উঠেছে, তার তদন্তে নামছে মুম্বই পুলিশ। দুর্ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সামনে আসার পর এই জঘন্য ঘটনার কথা জানা গিয়েছে। দেশ জুড়ে নিন্দার ঝড় উঠেছে। তার প্রেক্ষিতেই তৎপর হল মুম্বই পুলিশ। প্রত্যক্ষদর্শীদের বয়ান নিয়ে এবং অন্যান্য ছবি খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করার চেষ্টা চলছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

আরও পড়ুন: যৌন হেনস্থার শিকার আমিও, বললেন পুনম মহাজন

যে ভিডিও ফুটেজ সামনে এসেছে, তা দেখার পর অনেকেই অভিযোগ করেছেন, এলফিনস্টোন রোড স্টেশনের ফুটব্রিজের রেলিঙে আটকে থাকা এক মহিলার শ্লীলতাহানি ঘটাচ্ছে এক যুবক। মুম্বই পুলিশ সূত্রের খবর, হইচই শুরু হওয়ায় পুলিশ ইতিমধ্যেই বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে। ৩৫ জনের বয়ান নিয়েছে পুলিশ। দুর্ঘটনার সময় যাত্রীরা বা অন্য প্রত্যক্ষদর্শীরা যে সব ছবি তুলেছিলেন, সে সবও জোগাড় করা হয়েছে। কয়েকটি ছবি দেখে মনে হয়েছে, শ্লীলতহানি ওই যুবকের উদ্দেশ্য ছিল না। তবে যে যুবককে নিয়ে বিতর্ক, তাকে চিহ্নিত না করা পর্যন্ত পুলিশ কোনও চূড়ান্ত মন্তব্য করতে চাইছে না।

আরও পড়ুন: দরজা ভাঙতেই মেয়ে দেখলেন সোফায় বাবার কঙ্কাল

তদন্তের বিষয়ে মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার (জোন ফাইভ) রাজীব জৈনকে উদ্ধৃত করেছে টিওআই। তিনি বলেছেন, ‘‘শ্লীলতাহানির যে ভিডিও ভাইরাল হয়েছে, আমরা তার সত্যতাও খতিয়ে দেখছি। যে যুবককে ভিডিওয় দেখা গিয়েছে, তাকে আমরা খুঁজছি। আরও অনেক ভিডিও আমরা পেয়েছি। অভিযুক্তকে চিহ্নিত করতে পারলেই সত্যটা খুঁজে বার করে ফেলব।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন