• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সানার সমর্থনে সৌরভকে উদ্দেশ করে কী বললেন নাগমা?

Nagma
নাগমা।—ফাইল চিত্র।

সানার রাজনৈতিক পোস্ট। তাকে ঘিরে বাবা সৌরভ গঙ্গোপাধ্যায়ের কড়া হাতের ক্যাপটেন্সি  আর বিতর্কের জের কাটতে না কাটতেই টুইট করলেন দক্ষিণী অভিনেত্রী নাগমা!

নাগমা সানা আর সৌরভ দুজনের উদ্দেশেই টুইট করেন। টুইটে সানার রাজনৈতিক মন্তব্যের প্রসঙ্গ তুলে সরাসরি সৌরভকে বলেন, “সানা একজন প্রাপ্ত বয়স্ক নাগরিক। তার ভোট দেওয়ার অধিকার যেমন আছে, তেমনই তার স্বাধীন মত সর্বত্র প্রকাশের অধিকারও আছে। সৌরভ যেন সানাকে বাধা না দেন বরং তার রাজনৈতিক মত প্রকাশের স্বাধীনতাকে বাবা হিসেবে উৎসাহিত করেন।”  টুইটে সানাকে তার রাজনৈতিক মত প্রকাশের জন্য অভিনন্দন জানান নাগমা।

প্রসঙ্গত ২০০০ সালে দক্ষিণী অভিনেত্রী নাগমা আর ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। সেই সময় কেরিয়ারের তুঙ্গে থাকা সৌরভ বা নাগমা কেউ অবশ্য সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোথাও কিছু বলেননি। ফলে রহস্য দানা বাধে আরও বেশি। সাধারণ ক্রিকেটপ্রেমীদের কৌতুহলের শেষ নেই। প্রশ্ন একটাই, সত্যি কি সৌরভ গঙ্গোপাধ্যায় ও নাগমার মধ্যে কোনও সম্পর্ক ছিল? তার বেশ কিছু দিন পর গত বছর নীরবতা ভেঙেছিলেন নাগমা। তিনি বলেন, “সব কিছুর ঊর্ধ্বে কেরিয়ারের ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিল। তাই কিছু ব্যাপার থেকে সরে আসার প্রয়োজন হয়ে দাঁড়িয়েছিল। একসঙ্গে থাকার চেয়ে এবং একটা আবেগের সফরে নামার আগে অনেক কিছুর তুল্যমূল্য বিচার করার প্রয়োজন ছিল।” কিন্তু এ বার কোনও রাখঢাক না করে সানা আর সৌরভের উদ্দেশে টুইট করলেন নাগমা।

আরও পড়ুন: সানার ‘রাজনৈতিক’ পোস্ট নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া, সৌরভ বললেন: ওকে জড়াবেন না

নাগমার সেই টুইট

সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ প্রতিবাদের আবহেই খুশবন্ত সিংহকে উদ্ধৃত করে সৌরভ-কন্যার পোস্ট ঘিরে উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তা আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসতেই মাঠে নেমেছিলেন প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বলেছিলেন, “ওকে জড়াবেন না।” রাজনীতি সম্পর্কে জানার ব্যাপারে সানা যে খুবই ছোট, তাও দাবি সৌরভের। গত বুধবার দুপুরে সানার ‘রাজনৈতিক’ পোস্ট সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়। যদিও পরে তা সরিয়ে ফেলা হয়। কিন্তু, তা যে আলোচনার ভরকেন্দ্রে উঠে এসেছে, তা বুঝতে অসুবিধা হয়নি প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। টুইটে তিনি লেখেন, “দয়া করে এই সব বিষয় থেকে সানাকে দূরে রাখুন। এই পোস্টটা সত্যি নয়। রাজনীতির কিছু সম্পর্কে জানার ব্যাপারে ও খুবই ছোট।” সৌরভের এই টুইট সোশ্যাল মিডিয়ায় আবার ঝড় তোলে। মেয়েকে স্বাধীন মত প্রকাশে বাধা দেওয়ায় সমালোচিত হন সৌরভ। 

আরও পড়ুন: ‘সানা তো প্রাপ্তবয়স্ক, ওঁকে বলতে দিন,’ সৌরভের টুইটের জবাবে বলছে নেটদুনিয়া

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন