• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে ছাত্রীদের দিকে টাকা ওড়াচ্ছে পুলিশ! ভিডিয়ো ভাইরাল

POLICE
ছাত্রীদের উপর টাকা ওড়াচ্ছেন ওই কনস্টেবল। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

মঞ্চে দেশাত্মবোধক গানে পারফর্ম করছিল ছাত্রীরা। নীচে সারি দিয়ে বসে দর্শক। তার মাঝেই মঞ্চে উঠে পড়লেন এক পুলিশ। হাতে মুষ্টিবদ্ধ টাকা। শূন্যে কয়েকপাক ঘুরিয়ে ওই ছাত্রীদের দিকে ওড়াতে শুরু করলেন সেই টাকাগুলো। ঠিক যে ভাবে ডান্সিং বারে নর্তকীদের দিকে টাকা ছোড়া হয়। সম্প্রতি ঘটনাটি ঘটেছে নাগপুরে। প্রজাতন্ত্র দিবস উপলক্ষে স্কুলের একটি অনুষ্ঠানে। পুলিশের এমন কীর্তির কথা সামনে আসার পরই ওই পুলিশকে বরখাস্ত করা হয়েছে।

তিনি নাগপুর থানার কনস্টেবল প্রমোদ ওয়াকে। ওই দিন আইনশৃঙ্খলা ঠিক রাখার জন্য জেলা পরিষদের ওই স্কুলে ডিউটি ছিল তাঁর। তিনি যখন স্কুলে গিয়ে পৌঁছন মঞ্চে তখন দেশাত্মবোধক গানে নাচছে ষষ্ঠ শ্রেণির ছাত্রীরা। তার মাঝেই পুলিশের পোশাক পরা ওই কনস্টেবল মঞ্চে উঠে পড়েন। টাকার বান্ডিল নিয়ে তাদের উপর ওড়াতে শুরু করেন।

ওই ঘটনায় সমস্ত দর্শক এবং ওই ছাত্রীরা ভীষণই হতভম্ব হয়ে যায়। নীচে অনেক দর্শকই নাচের ভিডিয়ো করছিলেন, তাঁদের মোবাইলে কনস্টেবলের ওই কীর্তিও ধরা পড়ে। পরে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

আরও পড়ুন: অসুস্থ বাবাকে নিয়ে রাতভর দৌড় সাব-ইনস্পেক্টরের, সরকারি বিমা শুনেই মুখ ফেরাল ৪ হাসপাতাল

পুলিশ বিষয়টা জানার পরই তাঁকে ডেকে পাঠানো হয় থানায়। তাঁকে আপাতত বরখাস্ত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। ওই কনস্টেবল জানিয়েছেন, তিনি সেখানে কর্তব্য করতেই গিয়েছিলেন। কিন্তু নীচের কিছু দর্শক ছাত্রীদের নাচ দেখে এতটাই মুগ্ধ হয়ে পড়েন যে টাকা তুলে তাঁরা আমার হাতে দেন। তাঁদের অনুরোধেই এরকম করেছেন বলে কনস্টেবলের দাবি।

আরও পড়ুন: ‘একমাত্র ওর সঙ্গেই প্রেম করেছি’, লভ লাইফ প্রকাশ্যে আনলেন সারা!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন