• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দিল্লি বিমানবন্দরে করোনা আতঙ্ক, স্ক্রিনিংয়ে চিহ্নিত ব্যাঙ্কক থেকে আসা যাত্রী

Corona
প্রতীকী ছবি।

Advertisement

ফের দিল্লি বিমানবন্দরে করোনা আতঙ্ক। বৃহস্পতিবার ব্যাঙ্কক থেকে দিল্লিতে নামা এক যাত্রীর দেহে নোভেল করোনাভাইরাস সংক্রমণের সন্দেহে তাঁকে আলাদা করা হয়েছে। তবে ওই যাত্রীর নাম পরিচয় এখনও জানায়নি বিমানবন্দর কর্তৃপক্ষ বা সংশ্লিষ্ট বিমান সংস্থা।

বৃহস্পতিবার ব্যাঙ্কক থেকে স্পাইস জেটের এসজি ৮৮ বিমানে দিল্লিতে আসেন এক যাত্রী। তাঁর সিট নম্বর ছিল ৩১এফ। ওই সরণীতে তিনি একাই ছিলেন। বিমানবন্দরে নামার পর থার্মাল স্ক্রিনিংয়ে তাঁর দেহে করোনাভাইরাস সংক্রমণ রয়েছে বলে সন্দেহ হয়। স্পাইস জেটের এক মুখপাত্র জানান, সন্দেহ হওয়ার পরেই ওই যাত্রীকে আলাদা করে নিয়ে যায় এয়ারপোর্ট হেল্থ অর্গানাইজেশন।

বুধবার পর্যন্ত শুধু চিনেই করোনার থাবায় মৃতের সংখ্যা ১৩০০ ছাড়িয়েছে। আক্রান্ত প্রায় ৬০ হাজার। চিনে এই ভাইরাসের সংক্রমণের পর থেকেই ভারতের আন্তর্জাতিক বিমানবন্দরগুলিতে যাত্রীদের স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছে। সোমবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছিলেন, ওই দিন পর্যন্ত মোট ১৮১৮টি বিমানের ১ লক্ষ ৯৭ হাজার যাত্রীকে স্ক্রিনিং করা হয়েছে। তিনি আরও জানিয়েছিলেন, বিমানবন্দরের পাশাপাশি দেশের ছোট বড় মিলিয়ে ১২টি সমুদ্র বন্দরেও একই ভাবে স্ক্রিনিং-এর বন্দোবস্ত করা হয়েছে।

আরও পড়ুন: সমাবর্তন-সঙ্ঘাত তুঙ্গে, উপাচার্যকে শো কজ, শুরু বরখাস্ত করার ‘বিবেচনা’ও

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নাম নেই আমন্ত্রণপত্রে, ইস্ট-ওয়েস্ট মেট্রোর উদ্বোধন ঘিরে বিতর্ক

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন