• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্যান্টের চেন খুলে মহিলা যাত্রীর সামনে অসভ্যতা, অভিযুক্ত অ্যাপ ক্যাব চালক

Ola

ফের অ্যাপ ক্যাবের চালকের বিরুদ্ধে অশালীনতার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে সোমবার মুম্বইতে। অ্যাপ ক্যাবের ওই চালক প্যান্টের জিপ খুলে অশ্লীল আচরণ করছিল বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা বছর ত্রিশের এক মহিলা।

আরও পড়ুনগুয়াহাটির গাঁধী মণ্ডপে গাঁধী মূর্তি সরানো নিয়ে বিতর্ক

পুলিশ জানিয়েছে, ওই মহিলা মুম্বই এসেছিলেন চাকরির ইন্টারভিউ দেওয়ার জন্যে। ওই দিন আন্ধেরি থেকে পরেল যাওয়ার জন্য তিনি শেয়ারে ওলা ক্যাব বুক করেন। মহিলা জানিয়েছেন, সেই সময় গাড়িতে অন্য যাত্রীরাও ছিলেন। শিবাজি পার্ক পৌঁছতেই বাকি যাত্রীরা নেমে যান। তিনি নিজেও মোবাইল ফোনে ব্যস্ত ছিলেন। হঠাৎই গাড়ি থেমে যায় এবং তিনি লক্ষ্য করেন, ওলার চালক প্যান্টের জিপ খুলে অশ্লীল আচরণ করছে। ভয় পেয়ে তিনি গাড়ি থেকে নেমে দৌড়ন। এক পথচারীকে জিজ্ঞাসা করে শিবাজি পার্ক থানায় পৌঁছন।

আরও পড়ুন: ‘বাতিল’ রেল টিকিটে চুরি কাউন্টারেই

পুলিশের ডেপুটি কমিশনার (জোন ৫) রাজীব জৈন জানিয়েছেন, অভিযুক্ত ওলা চালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাঁর কথায়, ‘‘মহিলার মোবাইল থেকে ক্যাব বুকিংয়ের রেজিস্ট্রেশন নম্বর এবং ওই চালকের মোবাইল নম্বর পাওয়া গিয়েছে। সেখান থেকেই ওই চালককে শনাক্ত করা হয়েছে। খুব দ্রুত তাকে ধরা হবে।’’ ঘটনার বিষয়ে ওলা সংস্থার সঙ্গে যোগাযোগ করা হলেও তারা এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেনি বলেই জানিয়েছে পুলিশ। গত মে মাসে মুম্বইতেই বছর বত্রিশের এক মহিলাকে অপহরণ এবং শ্নীলতাহানির অভিযোগে ওলা-র এক চালককে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন