• নিজস্ব সংবাদদাতা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মেয়েকে নিয়ে যাবেন জামাই, দাবি চন্দ্রিকার

Tej and Aisharya
বিয়ের সময় তেজপ্রতাপ ও ঐশ্বর্য। ফাইল চিত্র।

ভোট শেষ হওয়ার আগেই মেয়ে ঐশ্বর্যকে বাড়ি নিয়ে যাবেন জামাই তেজপ্রতাপ। এমনই দাবি সারণ কেন্দ্রের আরজেডি প্রার্থী চন্দ্রিকা রায়ের। প্রচারে বের হয়ে বার বার মেয়ের বিয়ে নিয়ে সাধারণের প্রশ্নের মুখে পড়ছেন চন্দ্রিকা। তাতেই তিনি এ কথা বলছেন। যদিও শ্বশুরের দাবি সম্পর্কে জামাইয়ের বক্তব্য জানা যায়নি। রাজনৈতিক মহলের জল্পনা, বাবা, লালুপ্রসাদের চাপে পড়েই স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যাচ্ছেন তেজপ্রতাপ। 

গত বছর মে মাসেই রাজ্যের প্রাক্তন মন্ত্রী চন্দ্রিকা রায়ের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেন তেজপ্রতাপ। কিন্তু মাস সাতেক পরেই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেন তেজপ্রতাপ। বিচ্ছেদের যে কারণগুলি তেজপ্রতাপ উল্লেখ করেন তার মধ্যে অন্যতম, তাঁর বাবা চন্দ্রিকা রায়ের জন্য ঐশ্বর্য সারণ কেন্দ্র দাবি করেছেন। পরিবারের বিরুদ্ধেও তেজপ্রতাপ নানা সময়ে বিদ্রোহ ঘোষণা করেন। দলের বিরুদ্ধে গিয়ে দুই কেন্দ্রে নিজের পছন্দের প্রার্থীও ঘোষণা করেন তিনি। তাঁদের হয়ে প্রচারও করছেন। শৃঙ্খলারক্ষা কমিটি তৈরির কথা বলেও পিছিয়ে গিয়েছে আরজেডি নেতৃত্ব। 

এই পরিস্থিতিতে জামাইয়ের হয়ে মুখ খুলেছেন শ্বশুর। তিনি বলেন, ‘‘সব পরিবারেই গোলমাল হয়। তেজপ্রতাপ সংক্রান্ত সমস্যা শীঘ্রই মিটে যাবে।’’ গত ১ এপ্রিল শ্বশুরের বিরুদ্ধে প্রচারে নামবেন বলেও জামাই ঘোষণা করেন। শ্বশুর আজ বলেন, ‘‘সকলকে এপ্রিল ফুল করতে চেয়েছিলেন হয়তো।’’

দিল্লি দখলের লড়াইলোকসভা নির্বাচন ২০১৯ 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন