• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘এই আচরণ মেনে নেওয়া যায় না’, কুণাল কামরার আর্জি খারিজ করে বলল দিল্লি হাইকোর্ট

kunal
কুণাল কামরা। ফাইল চিত্র।

কমেডিয়ান কুণাল কামরার আর্জি খারিজ করে দিল দিল্লি হাইকোর্ট। সঙ্গে জানিয়ে দিয়েছে, এ ধরনের আচরণকে কোনও ভাবেই মেনে নেওয়া হবে না।

সাংবাদিক অর্ণব গোস্বামীর সঙ্গে ‘অপ্রীতিকর আচরণের’ অভিযোগ ওঠে  স্ট্যান্ড আপ কমেডিয়ান কুণাল কামরার বিরুদ্ধে। তার পরই তাদের বিমানে কুনালের চড়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করে ইন্ডিগো। একে একে একই সিদ্ধান্ত  নেয় স্পাইস জেট, এয়ার ইন্ডিয়া এবং গো এয়ার।

বিমান সংস্থাগুলোর এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন কুণাল। শুক্রবার সেই মামলার শুনানি ছিল। কিন্তু আদালত তাঁর সেই আবেদন খারিজ করে কড়া ভাষায় আদালত জানিয়ে দেয় এ ধরনের আচরণ মেনে নেওয়া যায় না।

গত ২৮ জানুয়ারি সাংবাদিক অর্ণব গোস্বামীর সঙ্গে একই বিমানে লখনউ যাচ্ছিলেন কুণাল। সেই সময় অর্ণবের উদ্দেশে তিনি কিছু প্রশ্ন করেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, অর্ণবের দিকে একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন কুণাল কামরা। তাঁর নাম ধরে জোরে জোরে ডাকছেন, নিজের প্রশ্নের জবাব দাবি করছেন। কুণালের এই আচরণের সামনে চুপ করেই ছিলেন অর্ণব গোস্বামী। বিষয়টি নিয়ে ব্যাপক হইচই হয়।

আরও পড়ুন: ইস্তফাই দিলেন কমল নাথ, ‘গণতন্ত্র ঘাতক’ বললেন বিজেপিকে

আরও পড়ুন: করোনা মোকাবিলার উপায় আগামী ১৫ দিন বাড়িতে থাকা

অনেকেই কুণালের উপর নিষেধাজ্ঞার জন্যে সরাসরি শাসক দলের বিরুদ্ধে আঙুল তুলেছিলেন।  সেই অভিযোগকেই মান্যতা দেন কুণালও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে তার পরই তিনি টুইট করেন, ‘‘মোদীজী আমি কি হাঁটতে পারি, নাকি এখন থেকে এটাও নিষিদ্ধ?’’ ঘটনাটিকে ‘চূড়ান্ত অপ্রীতিকর’ বলে টুইট করেছিলেন বিমান পরিবহণ মন্ত্রী হরদীপ সিংহ পুরিও। তিনি বলেন, “এ ধরনের আচরণ কোনও ভাবেই গ্রহণযোগ্য নয়।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন