টিকটকে উন্নতমানের ভিডিয়ো বানাতে মুখিয়ে থাকতেন তিনি। কারণ টিকটকে ভাল ভিডিয়ো তাঁকে কিছু টাকা রোজগারের সুযোগ করে দেয়। শুধুমাত্র এই কারণেই এক ব্যক্তির আইফোন চুরি করেছিলেন তিনি। সেই চুরির দায়ে শনিবার রাতে তাঁকে গ্রেফতার করল পূর্ব দিল্লির প্রীত বিহার পুলিশ।

আইফোন চুরির দায়ে গ্রেফতার হওয়া ওই যুবকের নাম যতীন নাগর। তাঁর বাড়ি উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগরে। ধরা পড়ার পর পুলিশি জেরায় তিনি স্বীকার করেছেন, আইফোনে উচ্চমানের ভিডিয়ো বানানোর জন্য সমস্ত রকম ফিচার আছে। আর টিকটকে ভাল ভিডিয়ো বানাতে পারলে কিছু রোজগারের সুযোগ হয়। সে জন্যই এই কাজ করেছেন তিনি।

গত বুধবার গুজরানওয়ালা শহরের বাসিন্দা যতীন ছাবড়া প্রীত বিহার থানায় একটি অভিযোগ জানান। অভিযোগে তিনি বলেন, অনলাইনে এক ব্যক্তির সঙ্গে ৮০ হাজার টাকার বিনিময়ে আইফোন বিক্রির রফা হয়। কিন্তু সেই আইফোন বিক্রির জন্য দেখা করতে গেলে ওই ব্যক্তি তাঁর আইফোনটি কেড়ে নিয়ে পালিয়ে যান। 

আরও পড়ুন: আবর্জনাস্তুপে পড়ে থাকা কন্যা সন্তানকে দত্তক নিলেন সাংবাদিক দম্পতি

এই অভিযোগের তদন্ত করতে গিয়েই পুলিশ গ্রেফতার করে ২০ বছরের যুবক যতীন নাগরকে। পুলিশ জানিয়েছে নাগর গাজিয়াবাদের একটি কল সেন্টারে কর্মরত। তাঁর বিরুদ্ধে পুলিশির কোনও অতীত রেকর্ড নেই বলেও জানা গিয়েছে। 

আরও পড়ুন: রাস্তায় তর্কাতর্কি থেকে হিংসা, টেম্পো ড্রাইভারের ছুরির আঘাতে আহত পুলিশকর্মী!

আরও পড়ুন: পারিবারিক অনুষ্ঠানে থাকতে না পারা নিয়ে কী বললেন স্মৃতি?