• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রেমের সম্পর্কে আপত্তি, যুবককে গাছে বেঁধে পুড়িয়ে মারল প্রেমিকার পরিবার

fire burnt
গ্রাফিক- তিয়াসা দাস।

তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে নিতে নারাজ যুবতীর পরিবার। এ নিয়ে দুই পরিবারের মধ্যে ঝামেলা অনেকদিনের। সেই রেশ ধরেই যুবতীর পরিবারের লোকজন গাছের সঙ্গে বেঁধে পেট্রল ঢেলে পুড়িয়ে মারল ২৫ বছরের এক যুবককে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড় জেলার ফতনপুর থানার অন্তর্গত এলাকায়।  

২৫ বছরের ওই যুবকের নাম অম্বিকা পটেল। ফতনপুর থানার ভূজৌনি এলাকার বাসিন্দা সে। প্রতাপগড়ের পুলিশ সুপার অভিষেক সিংহ জানিয়েছেন, কয়েকজন ব্যক্তি অম্বিকার বাড়িতে ঢুকে তাঁকে তুলে নিয়ে আসে। গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে গায়ে পেট্রল ঢেলে দেয়। তার পর আগুন লাগিয়ে পালিয়ে যায় সেখান থেকে।

এই ঘটনা সামনে আসতেই যুবকের পরিবারের লোকজন ও গ্রামবাসীরা ক্ষিপ্ত হয়ে যান। তাঁরা ঘটনার বিহিত চেয়ে পুলিশের উপর চড়াও হন। অপরাধীদের গ্রেফতারের দাবি করতে থাকেন। সেই ক্ষিপ্ত জনতা পুলিশের কয়েকটি জিপেও আগুন লাগিয়ে দিয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। পরিস্থিতি সে সময় এমন পর্যায়ে পৌঁছেছিল যে, কয়েকজন পুলিশ কর্মী সেখান থেকে পালিয়ে প্রাণে বাঁচেন। এর পর অতিরিক্ত পুলিশ বাহিনী গ্রামে পৌঁছয় ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন:  দেশে করোনা আক্রান্ত প্রায় দু’লক্ষ, মহারাষ্ট্রেই ৭০ হাজার

অম্বিকার প্রেমিকা সম্প্রতি কনস্টেবল পদে যোগদান করেন কানপুরে। তিনি এখন সেখানেই আছেন। কিন্তু তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে ঝামেলা চলছিলই। কিছুদিন আগে অম্বিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মেয়েটির পরিবার। তার পর তাঁকে ধরেও নিয়ে যায় পুলিশ। সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি। তার পর ঘটল এই ঘটনা। 

আরও পড়ুন: বাড়ির সামনে নেচে ভাইরাল ঝাড়খণ্ডের ভাই-বোন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন