• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

উর্দি পরেই হবু স্ত্রীর কাছে ঘুষ নিচ্ছেন, প্রি ওয়েডিং ভিডিয়ো শুট করে বিপাকে পুলিশ আধিকারিক

Police
ইউটিউবে আপলোড হওয়া প্রি-ওয়েটিং ভিডিয়োর দৃশ্য।

পুলিশের পেশাগত দিক নিয়ে আলোচনাতে বারে বারেই উঠে আসে ঘুষ প্রসঙ্গ। এবার এক পুলিশ অফিসারের প্রি-ওয়েডিং ভিডিয়োতেও সেই ঘুষ দেওয়া-নেওয়ার ছবি উঠে এল। আর তাতেই চটেছেন তাঁর সিনিয়র অফিসারেরা।

রাজস্থানের এক পুলিশ আধিকারিক ধনপতের সঙ্গে সম্প্রতি বিয়ে হয় কিরণের। তার আগে তাঁরা প্রি-ওয়েডিং ভিডিয়ো শুট করেন। ৫ মিনিট ৪৩ সেকেন্ডের সেই ভিডিয়ো ইউটিউবে আপলোডও করা হয়। সেখানে দেখা গিয়েছিল, হেলমেট না পরার জন্য কিরণকে আটকাচ্ছেন ধনপত। হেলমেট কোথায় জানতে চাওয়ায়, কিরণ কান ধরে ক্ষমা চেয়ে নেন। কিন্তু টাকা চান ধনপত। ধনপতের উর্দির ডান পকেটে টাকা ঢুকিয়ে দেন কিরণ। সেই টাকার গন্ধ শুঁকে তা মানি ব্যাগে ঢোকানোর জন্য পিছনের পকেটে হাত দেন। দেখেন সেখানে মানিব্যাগ নেই। পরে বোঝা যায় সেই মানিব্যাগ নিয়ে গিয়েছেন কিরণ। ভিডিয়োতে দেখানো হয়, এই ঘটনার পর তাঁদের দেখা-সাক্ষাৎ শুরু হয়, সেখান থেকে প্রেম, পরে বিয়ে।

ধনপত এখন উদয়পুরে কর্তব্যরত। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর তাঁর সিনিয়র পুলিশ আধিকারিকরা উষ্মা প্রকাশ করেছেন। তাঁদের বক্তব্য ওই ভিডিয়োতে উর্দির অপব্যবহার করেছেন ধনপত। এমনকি ধনপতকে একটি নোটিসও দিয়েছেন আইজি (আইন শৃঙ্খলা) হাওয়া সিংহ ঘোমারিয়া।

আরও পড়ুন : চুম্বন মেলানিয়া-ট্রুডোর, মাথা নিচু ট্রাম্পের, টিপ্পনি সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন : ১ টাকা খরচেই বাড়িতে বসে সুগার, হিমোগ্লোবিন টেস্ট, যন্ত্র আবিষ্কার খড়গপুর আইআইটি-র

নোটিসে উল্লেখ করা হয়েছে চিতরগড়ের এক পুলিশ কর্মী সিনিয়রদের নজরে এনেছেন বিষয়টি। বলা হয়, প্রি-ওয়েডিং ভিডিয়ো শুটে পুলিশের উর্দি ব্যবহার করা হয়েছে। আর সেই উর্দি ব্যবহার করে নিজের হবু স্ত্রীর কাছ থেকে ঘুষ নিচ্ছেন। যা পুলিশ বিভাগের ভাবমূর্তি ক্ষতি করেছে।

পরে ভিডিয়োটি তুলে নেওয়া হয় ইউটিউব থেকে। মঙ্গলবার বিকেল পর্যন্তও ভিডিয়োটি দেখা যাচ্ছিল ইউটিউবে। কিন্তু সন্ধ্যার পর থেকে ভিডিয়োটি ইউটিউবে আনঅ্যাভেলেবেল দেখাচ্ছে। কী কারণে তুলে নেওয়া হল তা জানা যায়নি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন