• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাতে খাবার দিতে দেরি, রাগে মাকে খুন যুবকের, ছুরির কোপ বোনকেও

Murder
গ্রাফিক: তিয়াসা দাস।

রাতের খাবার দিতে একটু দেরি হয়ে গিয়েছিল। তার জন্য মাকে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ছুরি দিয়ে নিজের বোনকেও কুপিয়েছে বলে অভিযোগ তার বিরুদ্ধে। ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

মহারাষ্ট্রের বাঘোলিতে শনিবার এমনই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে। অভিযুক্তের নাম গণেশ। বয়স বছর পঁয়ত্রিশ। বাঘোলির গণেশ নগর এলাকায় তারা তরণ আবাসনের একটি ফ্ল্যাটে মা লীলাবাঈ শ্যামরাও চহ্বাণ এবং বছর ছাব্বিশের বোন প্রিয়ার সঙ্গে থাকতেন তিনি।

পুালিশ সূত্রে জানা গিয়েছে, একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন গণেশ। শনিবার রাত ৮টা নাগাদ বাড়ি ফেরেন তিনি। কিন্তু ফিরে দেখেন, তখনও খাবার তৈরি হয়নি। তা নিয়ে মায়ের সঙ্গে কথা কাটাকাটি শুরু হায় তাঁর। আর তাতেই মেজাজ হারান গণেশ। রান্না ঘর থেকে ছুরি এনে মাকে আঘাত করেন।

আরও পড়ুন: ভিতরে পাঁচটি মানুষ, কুকুরকে তাড়া করে ঘরে ঢুকে পড়ল চিতাবাঘ, তারপর...

বাধা দিতে এলে বোন প্রিয়াকেও কোপান গণেশ। সেই সময় চিৎকার-চেঁচামেচি শুনে ফ্ল্যাটে ছুটে আসেন প্রতিবেশিরা। গুরুতর জখম অবস্থায় লীলাবাঈ এবং প্রিয়াকে উদ্ধার করে স্থানীয় লাইফলাইন হাসপাতালে নিয়ে যান তাঁরা। কিন্তু সেখানে লীলাবাঈকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তবে প্রাণে বেঁচে যান প্রিয়া। এই মুহূর্তে হাসপাতালের আইসিইউ-তে ভর্তি রয়েছেন তিনি। 

আরও পড়ুন: টেসলার সঙ্গে দড়ি টানাটানিতে হার, এবার পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিল ফোর্ডও

এই ঘটনায় গণেশকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন