বেলুন ফোলাতে পারেন? ভাবছেন এ আবার কেমন প্রশ্ন! ছোটবেলায় সকলেই কখনও না কখনও বেলুন ফোলানোর চেষ্টা করেছেন। কেউ ভাল পারেন কেউ পারেন না। কিন্তু তেলঙ্গানার এই ব্যক্তি যে ভাবে বেলুন ফোলাতে পারেন তেমনটা আর কেউ পারবেন কিনা জানা নেই। তবে চ্যালেঞ্জ নিয়ে দেখতে পারেন।

তেলঙ্গানার ইয়েল্লারেড্ডি শহরের বছর বত্রিশের যুবক চান, পেশায় ইলেকট্রিশিয়ান। তিনি তাঁর কান দিয়ে বেলুন  ফোলতে পারেন। এই ক্ষমতা তাঁর দুই কানেই রয়েছে। তবে বাম কানের থেকে ডান কানে এই ক্ষমতা বেশি। বাম কানের সাহায্যে যেখানে ৩০ সেন্টিমিটারের বেলুন ফোলাতে পারেন চান, সেখানে ডান কান দিয়ে প্রায় ৭০ সেন্টিমিটারের বেলুন ফুলিয়ে ফেলতে পারেন। তাঁর এই ক্ষমতার কথা আশেপাশের এলাকার সব মানুষই জানেন।

চানের এই ক্ষমতা ছোটবেলাতেই জানা গিয়েছিল। একবার তাঁর কানে জল ঢুকে যায়। তখন তিনি নাকি ভিতর থেকে হাওয়ার মাধ্যমে সেই জল বের করে দেন। তারপর থেকে তিনি প্রথমে কান দিয়ে পরীক্ষামূলক ভাবে বেলুন ফোলানোর চেষ্টাও করেন। সেই চেষ্টায় সাফল্যও এসেছে। তাঁর এই ক্ষমতা দেখতে আসেন অনেক মানুষ। সম্প্রতি তার কাহিনী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: গভীর গর্ত থেকে শিশুদের তুলে আনতে অভিনব যন্ত্র আবিষ্কার

চানের ৪৮ সেকেন্ডের একটি ভিডিয়োটি একটি সংবাদ সংস্থার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে ভাইরাল হওয়া ভিডিয়োটি প্রচুর মানুষ শেয়ার করছেন।

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

দেখুন সেই ভিডিয়ো:

(যদিও এই ভিডিয়োর সত্যাসত্য আনন্দবাজার যাচাই করে দেখেনি)