• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাস্ক পরতে বলায় অফিসের ভিতরই মহিলা সহকর্মীকে চুলের মুঠি ধরে মার!

beat
অফিসের ভিতরে মহিলা সহকর্মীকে মার। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

রাজ্য সরকারের পর্যটন দফতরের হোটেলে কাজ করেন তাঁরা। এক জন মহিলা ও অন্য জন পুরুষ। ডিউটির সময় মাস্ক পরা নিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। তার পরই হোটেলের ভিতর মহিলা সহকর্মীকে বেধড়ক পেটাতে থাকেন ওই ব্যক্তি। ২৭ জুন ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের নেল্লোরের একটি হোটেলে। ঘটনার জেরে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

এই ঘটনার ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, হোটেলের অফিসের মধ্যেই মহিলা সহকর্মীকে মারছেন ওই ব্যক্তি। মাটিতে লুটিয়ে পড়া মহিলাকে চুলের মুঠি ধরে তিনি পেটাচ্ছেন। তাঁর হাতে একটি লাঠিও দেখা যাচ্ছে। সে সময় সেখানে উপস্থিত অন্যান্যরা ওই ব্যক্তিকে আটকানোর চেষ্টা করছেন। কিন্তু তিনি থামছেন না। যাঁরা বাধা দিতে আসছেন, তাঁদের ঠেলে সরিয়েই মহিলা মেরে চলেছেন ওই ব্যক্তি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিযুক্ত ব্যক্তির মুখে কোনও মাস্ক ছিল না।

জানা গিয়েছে, কথা কাটাকাটির পরই মহিলা সহকর্মীর উপর চড়াও হন ওই ব্যক্তি। মাস্ক পরতে বলা নিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল বলে জানাচ্ছে কয়েকটি সংবাদ মাধ্যম। ওই ব্যক্তির বিরুদ্ধে বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: করোনায় মোট আক্রান্ত পাঁচ লক্ষ ৬৬ হাজার, সুস্থ হয়ে উঠলেন ৫৯%

আরও পড়ুন: ‘শাঁখা-সিঁদুর না-পরা মানেই নিজেকে অবিবাহিতা ভাবা’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন