• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গরুর হামলায় মর্মান্তিক মৃত্যু বৃদ্ধার, রক্তাক্ত ৩ বছরের শিশু

Cow
বৃদ্ধা ও শিশুকে আক্রমণ করছে গরু। ছবি টুইটার থেকে নেওয়া।

উত্তর প্রদেশে লখনউয়ের রাজাজীপুরমে একটি গরুর হামলায় মর্মান্তিক মৃত্যু হল এক বৃদ্ধ মহিলার। গুরুতর আহত হয়েছে বছর তিনেকের এক শিশু। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে ঘটনার ছবি। হামলার ভিডিয়ো টুইটারে আপলোড হয়েছে ৪ অগস্টের তারিখে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, গলির মধ্যে এক শিশুকে নিয়ে হাঁটছেন এক বৃদ্ধা। হঠাত্ই সেখানে উপস্থিত হয় সাদা রঙের একটি গরু। আক্রমণ করে বসে বৃদ্ধাকে। বৃদ্ধা শিশুটিকে হামলা থেকে আড়াল করার চেষ্টা করছিলেন। কিন্তু গরুটি প্রথমে বৃদ্ধাকে সিং গিয়ে গুঁতো মেরে মাটিতে ফেলে দেয়। তারপরও তাঁকে আক্রমণ করতে থাকে। শিশুটিও পড়ে যায় মাটিতে। গরুটি এবার বৃদ্ধাকে ছেড়ে সিং-এ করে তুলে ফেলে দেয় শিশুটিকেও। ফের আক্রমণ চালায় বৃদ্ধার ওপর।

বাইরে কিছু একটা হয়েছে বুঝতে পেরে সামনের বাড়ি থেকে লোকজন বেরিয়ে আসেন। কোনও রকমে তাঁরা গরুটি তাড়ায় সেখান থেকে। প্রথমবার তাড়ানোর পরেও ফের ফিরে আসে সেটি। আক্রমণ করতে যায় মাটিতে পড়ে থাকা বৃদ্ধাকে।

আরও পড়ুন : ‘উন্মত্ত’ পাখির গল্ফ বল নিয়ে খেলায় মেতেছে নেট দুনিয়া!

আরও পড়ুন : মেঘের কম্বল ফুঁড়ে এমিরেটস বিমানের ‘গ্র্যান্ড এন্ট্রি’-র দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গোটা ঘটনাটি গলিতে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। সেখান থেকেই একটি অংশ টুইটারে আপলোড করা হয়। টুইটারে জানানো হয়েছে, গরুর হামলায় মৃত্যু হয়েছে বৃদ্ধার। শিশুটি গুরুতর আহত হয়েছে। ঘটনাটি কবেকার সে সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য দেওয়া হয়নি। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন