ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিল রণবীর সিংহ ও আলিয়া ভট্ট অভিনীত ‘গাল্লি বয়’ সিনেমাটি। সেই সিনেমার ‘আপনা টাইম আয়েগা’ গানটি এখনও জনপ্রিয়তার শিখরে রয়েছে। সেই গান ব্যবহার হয়েছে বিভিন্ন কাজে। এ বার ‘আপনা টাইম আয়েগা’র সুরে ইন্টারনেট মাতালেন দিল্লি ট্রাফিক পুলিশের এক কনস্টেবল।

দিল্লি ট্রাফিক পুলিশের ওই কনস্টেবলের নাম সন্দীপ শাহি। তিনি ‘আপনা টাইম আয়েগা’র সুরে বানিয়েছেন একটি গান। সেই গানের মাধ্যমে তিনি দিচ্ছেন পথ নিরাপত্তার দুর্দান্ত বার্তা। তাঁর গান নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। নেটিজেনরা ওই ট্রাফিক কনস্টেবলের প্রশংসা করে ভিডিয়োটি শেয়ার করেছেন।

‘গাল্লি বয়’ সিনেমার ওই গানের সুরে তিনি বলেছেন, ‘‘হামসে না হো পায়েগা, কৌন বোলা? সড়ক কি, সুরক্ষা কি, জীবন কি রক্ষা কি, হেলমেট কি, সিটবেল্ট কি নিয়ম আগর আপনায়েগা, জীবন কুশল বন জায়েগা। বাত মেরা মান, সুরক্ষা কো জান।’’ অর্থাৎ তিনি বলেছেন পথ নিরাপত্তা সম্পর্কে তাঁর এই কথা গুলি মেনে চললে জীবন সুরক্ষিত থাকবে। এই কথাগুলির মাধ্যমে তিনি মনে করিয়ে দিয়েছেন রাস্তায় নিজেকে নিরাপদ রাখার জন্য ট্রাফিক নিয়মগুলি।

 

আরও পড়ুন: বাসের ছাদে চেপে ‘বাস ডে’ সেলিব্রেট! তারপর...

এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরই কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা। সেখানে উঠে এসেছে রণবীর সিংহের কথাও। নেটিজেনদের প্রশ্ন দিল্লির কনস্টেবলের এই প্রয়াস কী রণবীর এখনও দেখেছেন? 

আরও পড়ুন: আবর্জনাস্তুপে পড়ে থাকা কন্যা সন্তানকে দত্তক নিলেন সাংবাদিক দম্পতি