নিরাপত্তারক্ষীদের বাধা অগ্রাহ্য করে সিংহের খাঁচায় ঢুকে পড়লেন এক ব্যক্তি। বসে থাকলেন সিংহের সামনেই, তুললেন সেলফিও। বেশ কিছু ক্ষণ পর চিড়িয়াখানা কর্তৃপক্ষ তাঁকে যখন বের করে আনলেন, তখন তিনি রয়েছেন সম্পূর্ণ অক্ষত অবস্থায়। বৃহস্পতিবার দুপুরে এ রকমই ঘটনার সাক্ষী থাকল দিল্লির ন্যাশনাল জুলজিক্যাল পার্ক।

সিংহের সামনে ওই ব্যক্তির বসে থাকার সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ছড়িয়ে পড়ছে বিভিন্ন মাধ্যমে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সিংহের খাঁচায় ঢুকে হাঁটু মুড়ে বসে আছেন সেই ব্যক্তি। আর গুটি গুটি পায়ে তাঁর সামনে এগিয়ে আসছে সিংহ। কিন্তু ভয়ডরের কোনও লেশ নেই ওই ব্যক্তির চোখে মুখে। সিংহটি এগিয়ে এসে তাঁর গায়ে ওঠার চেষ্টা করলে উঠে পড়েন ওই ব্যক্তি।

জানা গিয়েছে, সিংহের খাঁচার সামনে প্রায় তিন-চার মিনিট বসেছিলেন ওই ব্যক্তি। ঘুমপাড়ানি গুলি ছুড়ে সিংহকে ঘুম পাড়িয়ে বের করে আনা হয় ওই ব্যক্তিকে। সিংহের খাঁচায় ঢুকে পড়লেও ওই ব্যক্তি সম্পূর্ণ অক্ষত অবস্থায় ছিলেন বলে জানা গিয়েছে।

সিংহের খাঁচা থেকে বের করে ওই ব্যক্তিকে নিয়ে যাওয়া হয় নিজামুদ্দিন থানায়। সেখানে জিজ্ঞাসাবাদ করার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। তাঁর কোনও অসৎ উদ্দেশ্য ছিল না বলেই প্রাথমিক ভাবে জানানো হয়েছে পুলিশের তরফে। 

আরও পড়ুন: বিয়ে দেওয়ার নাটক করে ১০ বছরের মেয়েকে ৫০ হাজারে বিক্রি করল বাবা!

আরও পড়ুন: রণথম্ভোরে দুই বাঘের তুমুল লড়াই, দেখুন ভিডিয়ো