• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চকোলেট বা স্ট্রবেরি নয়, বরফ জড়ো করে কেক বানিয়ে জন্মদিন পালন জওয়ানের

Birthday Cake
বরফের কেক কেটে জন্মদিন পালন। ছবি: টুইটার থেকে নেওয়া।

সীমানা পারের অনুপ্রবেশকারীদের আটকানো হোক বা দেশের মধ্যে বড় কোনও বিপর্যয়, সব কাজেই সেনাদের দিকে তাকিয়ে থাকেন দেশবাসী। কিন্তু তাঁরা কোন অবস্থায় দায়িত্ব পালন করেন, তা কি সবাই জানেন? দিনের পর দিন সীমান্তে সহযোদ্ধাদের সঙ্গে কাটিয়ে দেন, পরিবারের থেকে দূরে থেকেই। নিজের জন্মদিনটাও পালন করে নিতে হয় সীমানায় ডিউটি করতে করতেই। এমনই একটি ভিডিয়ো শেয়ার করেছেন প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ

সহবাগের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, তুষারাবৃত এক জায়গাত চার যুবক এক জনকে ঘিরে দাঁড়িয়ে আনন্দে হাততালি দিচ্ছেন। আর মাঝের যুবককে বরফেই একটি চেয়ারের মতো বসার জায়গা করে দেওয়া হয়েছে। আর তাঁর সামনে একটি বেঞ্চে বরফ জড়ো করা হয়েছে। হাতে একটি ছুরি নিয়ে সেই বরফ জড়ো করা ‘কেক’ কেটে যেন বাকিদের খাওয়াচ্ছেন।

ভিডিয়োটির সঙ্গে ব্যাকগ্রাউন্ডে একটি মিউজিক বসানো হয়েছে। যে পাঁচ জনকে দেখা যাচ্ছে তাঁদের কাছে কোনও অস্ত্রশস্ত্রও নেই। বীরেন্দ্র সহবাগ জানিয়েছেন, এঁরা সেনা কর্মী। তবে কোথায় কবে ভিডিয়োটি রেকর্ড হয়েছে সে প্রসঙ্গে কিছু উল্লেখ করেননি।

আরও পড়ুন: উজ্জ্বল গোলাপি ফুলের মতো জীব চরে বেড়াচ্ছে পাতার উপর, ভিডিয়ো ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: সঙ্গিনীদের আকৃষ্ট করতে কী করছে দেখুন এই উজ্জ্বল হলুদ রঙের সোনাব্যাঙগুলি​

সহবাগ গতকাল, রবিবার বেলা ১১টা নাগাদ ভিডিয়োটি পোস্ট করেন। পোস্ট করার পরই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। তবে অনেকেই প্রশ্ন তুলেছেন, সেনাদের জন্য জন্মদিনে একটা কেকের ব্যবস্থাও করা যায় না?

দেখুন সহবাগের পোস্ট করা ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন