বাড়িতে খাবার দিতে এসে পোষা বিগলটিকেই নাকি নিয়ে পালিয়েছে ডেলিভারি বয়। সোমবার এমনই এক অভিযোগ জমা পড়ল পুণে পুলিশের কাছে।

বন্দনা শাহ, পুণের কার্ভি রোড এলাকার বাসিন্দা। সোমবার জোম্যাটোতে খাবারের অর্ডার করেছিলেন তিনি। সময় মতো পৌঁছেও যান ডেলিভারি বয়। খাবার নিয়ে ভিতরে যান বন্দনা। ফিরে এসে টাকা মিটিয়ে দেন। বন্দনার বাড়ির সঙ্গেই কারখানা রয়েছে।

বন্দনার অভিযোগ, জোম্যাটোর ডেলিভারি বয়ের কাছ থেকে খাবার নেওয়ার কিছুক্ষণ পরতাঁদের পোষা বিগলটিকে আর দেখতে পাননি তিনি। সিসিটিভি ফুটেজে শেষ বার তাকে দেখা যায়, বাড়ির উঠনের কাছে খেলছে। পরে সেটিকে আর খুঁজে পাওয়া যায়নি। বাড়ির মধ্যে, আশেপাশে কোথাও দেখা মেলেনি বিগলটির।

আরও পড়ুন : চুরির পর ব্যাগ খুলে আঁতকে উঠল চোর! ব্যাগে মিলল...

ঘরে খুঁজে না পেয়ে রাস্তায় বেরিয়ে খোঁজ শুরু করেন বন্দনা। সেখানে সামনে একটি খাবারের দোকানে জানতে পারেন, একটি ছেলেকে তাঁর পোষা বিগলের সঙ্গে দেখা গিয়েছে। জানা যায়, যে ব্যক্তি কুকুরটি নিয়ে গিয়েছে বলে অভিযোগ, তাঁর নাম তুষার, জোম্যাটোর এক ডেলিভারি বয়।

আরও পড়ুন : পাইথনের তাড়া খেয়ে ল্যান্ড রোভার নিয়ে পালাচ্ছেন পর্যটকরা!

এরপরই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন বন্দনা। সেই সঙ্গে নিজের টুইটার হ্যান্ডলে বন্দনা একটি পোস্ট করেন। সেখানে জোম্যাটোকে ট্যাগ করে অভিযোগ করেন, তাদের ডেলিভারি বয় পোষা কুকুরটিকে নিয়ে গিয়েছে বলে। উত্তরও দিয়েছে জোমাটো। তারা বিষয়টি খতিয়ে দেখছে। পুলিশের তরফেও আশ্বাস মিলেছে কুকুরটিকে খুঁজে দেওয়ার।