টেলিভিশন প্রযোজক সেজে প্রতারণার অভিযোগে বেঙ্গালুরুতে এক মহিলাকে গ্রেফতার করল পুলিশ। ভুয়ো পরিচয় দিয়ে উঠতি অভিনেতাদের কাছ থেকে টাকা হাতানোর অভিযোগ তাঁর বিরুদ্ধে। এর পাশাপাশি, এই মহিলা ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছিলেন বলেও জানা গিয়েছে।

ধৃত ওই মহিলার নাম ওয়াই শ্রীলতা। বয়স ৩৩। শ্রীদেবী টুম্মালা নামে ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছিলেন তিনি। সেখানে একটি  টিভি চ্যানেলের প্রযোজক তথা ডিরেক্টর বলে নিজের পরিচয় দেন তিনি। ওই টিভি চ্যানেলের চিফ ম্যানেজার অপারেশনসের অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেফতার করেছে সাইবার অপরাধ দমন শাখার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই অপরাধ স্বীকার করেছেন শ্রীদেবী টুম্মালা। নিয়মিত টিভি সিরিয়াল দেখার অভ্যাস ছিল তাঁর। একদিন টিভিতে প্রযোজক শ্রীদেবী টুম্মালার নাম চোখে পড়ে। তখনই ছক কষে ফেলেন তিনি। প্রথমে শ্রীদেবী টুম্মালা নামে ফেসবুকে অ্যাকাউন্ট খোলেন। তার মাধ্যমে অভিনয়ে ইচ্ছুক ছেলেমেয়েদের সঙ্গে যেচে আলাপ করেন।

আরও পড়ুন: ‘ধর্মীয় স্বাধীনতা ক্ষুণ্ণ হচ্ছে’, মার্কিন রিপোর্ট খারিজ করল ভারত

ভুয়ো অ্যাকাউন্ট খোলার পর বেশ কিছু সিরিয়াল অভিনেত্রীর সঙ্গে শ্রীলতা ফেসবুকে বন্ধুত্বও পাতান বলে জানিয়েছে পুলিশ। সেইসঙ্গে উঠতি অভিনেতাদের প্রলোভন দেখাতে শুরু করেন। টিভি সিরিয়ালে কাজ পাইয়ে দেওয়ার নাম করে এক জনের কাছ থেকে ৫০ হাজার টাকা আদায় করেন। আবার ক্রান্তি কুমার নামের এক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে ওঠে তাঁর। তবে অন্য এক মহিলার ছবি দেখিয়ে তাঁর কাছ থেকেও কয়েক দফায় মোট ছয় লক্ষ টাকা হাতিয়ে নেন।  

আরও পড়ুন: দিল্লিতে মহিলা সাংবাদিককে ধাওয়া করে পর পর গুলি, ফের প্রশ্নে রাজধানীর নিরাপত্তা​

তবে এই প্রথম নয়, এর আগে ২০১৭ সালের মার্চ মাসে বিবাহ সংক্রান্ত বিজ্ঞাপন নিয়ে জালিয়াতির অভিযোগে তাঁকে গ্রেফতার করেছিল হায়দরাবাদের অপরাধ দমন শাখা।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।