• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মহিলা যাত্রীর কাছে চড় খেয়ে পাল্টা থাপ্পড় এয়ার ইন্ডিয়া কর্মীর

Air India
প্রতীকী ছবি।

দেরিতে আসায় মহিলাকে বিমানে উঠতে বাধা দিয়েছিলেন এয়ার ইন্ডিয়ার কর্তব্যরত ম্যানেজার। তাতে খুব রেগে যান ওই মহিলা যাত্রী। ডিউটি ম্যানেজারের সঙ্গে শুরু হয়ে যায় বচসা। বচসা থেকে হাতাহাতি। মহিলা যাত্রীটি সজোরে চড় মারেন এয়ার ইন্ডিয়ার কর্তব্যরত ম্যানেজারকে। তিনিও পাল্টা থাপ্পড় মারেন ওই মহিলাকে!

মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দরে।

বিমানবন্দর সূত্রে খবর, এ দিন সকালে অমদাবাদগামী এয়ার ইন্ডিয়ার একটি বিমানে ওঠার কথা ছিল ওই মহিলা যাত্রীর।কিন্তু, নির্ধারিত সময়ের পরে আসায় তাঁকে বাধা দেন এয়ার ইন্ডিয়ার কর্তব্যরত এক মহিলা ম্যানেজার। তা নিয়েই তাঁদের মধ্যে বচসা শুরু। অভিযোগ, ঠিক তখনই ডিউটি ম্যানেজারকে চড় মারেন ওই মহিলা যাত্রী। এর পর ডিউটি ম্যানেজারও পাল্টা চড় মারেন ওই মহিলা যাত্রীকে। বিমানবন্দরে দায়িত্বপ্রাপ্ত পুলিশের ডেপুটি কমিশনার সঞ্জয় ভাটিয়া জানিয়েছেন, ওই ডিউটি ম্যানেজার পরে পুলিশ ডাকেন। থানাতেও যান।

আরও পড়ুন: ‘পদ্মাবতী’ নিষিদ্ধ নয়, মুখ্যমন্ত্রীদের তিরস্কার করে ফের জানাল সুপ্রিম কোর্ট

যদিও শেষ পর্যন্ত সব বিবাদ মিটে গিয়েছে বলেই এয়ার ইন্ডিয়া সূত্রে খবর। বিমান সংস্থার মুখপাত্র জানিয়েছেন, ওই মহিলা যাত্রী ও ডিউটি ম্যানেজার পরস্পরের কাছে ক্ষমা চেয়ে নেন। যদিও এই ঘটনায় ওই মহিলা যাত্রী এবং ডিউটি ম্যানেজার কারও নাম প্রকাশ করেননি এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন