• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ব্যবসা

বাড়ছে ডেটা, ভ্যালিডিটিও! এসে গেল রিলায়্যান্স জিয়োর অল ইন ওয়ান প্ল্যান

শেয়ার করুন
১২ jio
ফের একবার অফারের থালি সাজিয়ে গ্রাহকদের সামনে হাজির করছে রিলায়্যান্স জিয়ো। আগামী ৬ ডিসেম্বর থেকে চালু হতে চলেছে এই নয়া অফার। যাতে থাকছে ডেটা এবং ভয়েস কল, দুটোরই সমান সুবিধা।
১২ jio
গত অক্টোবরে জিয়ো অন্য নেটওয়ার্কে ভয়েস কলের জন্য প্রতি মিনিটে ছয় পয়সা করে চার্জ নেওয়া চালু করেছিল। জিয়োর পর ভোডাফোন এবং ভারতী এয়ারটেলও অন্য নেটওয়ার্কে প্রতি মিনিটে কল পিছু ছয় পয়সা চার্জ নিতে শুরু করে দেয়।
১২ jio
প্রতিযোগিতার দৌড়ে এগিয়ে থাকতে এ বার নতুন প্ল্যান নিয়ে হল রিলায়্যান্স জিয়ো। নতুন অল ইন ওয়ান প্ল্যানে ১০০০, ২০০০, ৩০০০ এবং ১২ হাজার ফ্রি ভয়েস কল মিনিটের সুবিধা নিয়ে এল সংস্থা।
১২ jio
এতদিন জিয়োর সবচেয়ে সুবিধাজনক এবং সস্তার প্ল্যান ছিল ১৪৯ এবং ৩৯৯ টাকার রিচার্জ। দু’ক্ষেত্রেই প্রতিদিন দেড় জিবি ডেটার সুবিধা মিলত। প্রথম রিচার্জের ক্ষেত্রে ভ্যালিডিটি ২৪ দিন এবং দ্বিতীয় ক্ষেত্রে ৮৪ দিন ভ্যালিডিটি থাকত।
১২ jio
জিয়োর নতুন অল ইন ওয়ান প্ল্যানে একজন গ্রাহককে এ বার ১৯৯ টাকায় রিচার্জ করতে হবে প্রতিদিন দেড় জিবি ডেটার সুবিধা পেতে। সঙ্গে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি ভয়েস কল। ভ্যালিডিটি থাকবে ২৮ দিন। যাঁরা ৩৯৯ টাকার রিচার্জ করতেন, তাঁদের এ বার ৫৫৫ টাকার রিচার্জ করতে হবে ৮৪ দিনের জন্য এই সুবিধা পেতে। সঙ্গে অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট ফ্রি।
১২ jio
আর কী কী সুবিধা রয়েছে জিয়োর নয়া অল ইন ওয়ান প্ল্যানে? ২৮ দিনের ভ্যালিডিটিতে ১৯৯ টাকা ছাড়াও ২৪৯ টাকা দিয়ে রিচার্জ করলে মিলবে প্রতিদিন দুই জিবি ডেটা এবং ১০০০ মিনিট ফ্রি টকটাইম। ৩৪৯ টাকার রিচার্জে মিলবে প্রতিদিন ৩ জিবি ডেটা এবং ১০০০ মিনিট ফ্রি টকটাইম।
১২ jio
৫৬ দিনের ভ্যালিডিটিতে ৩৯৯ টাকার রিচার্জে মিলবে দেড় জিবি ডেটা এবং ২০০০ মিনিট ফ্রি টকটাইম। ৪৪৪ টাকা দিয়ে রিচার্জ করলে প্রতিদিন দুই জিবি ডেটা এবং ২০০০ মিনিট ফ্রি টকটাইমের সুবিধা মিলবে।
১২ jio
৮৪ দিনের ভ্যালিডিটিতে ৫৫৫ টাকা ছাড়াও ৫৯৯ টাকার রিচার্জ করা যেতে পারে। তাতে প্রতিদিন দুই জিবি ডেটা এবং ৩০০০ মিনিট ফ্রি ভয়েস কলের সুবিধা রয়েছে।
১২ jio
৩৬৫ দিনের সুবিধা পেতে গ্রাহককে দু’হাজার ১৯৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। তাতে প্রতিদিন দেড় জিবি ডেটা এবং ১২ হাজার ফ্রি ভয়েস কল মিনিট থাকছে।
১০১২ jio
এ ছাড়াও কারও যদি ডেটার ব্যবহার কম হয়, তা হলে তিনি ৩৬৫ দিনের জন্য এক হাজার ২৯৯ টাকা দিয়ে রিচার্জ করলে মোট ২৪ জিবি ডেটা এবং ১২ হাজার ফ্রি মিনিটের সুবিধা নিতে পারেন।
১১১২ jio
কিংবা ২৮ দিনের জন্য ১২৯ টাকা দিয়ে রিচার্জ করে মোট এক হাজার ফ্রি মিনিট এবং দুই জিবি ডেটার সুবিধার নিতে পারেন বা ৮৪ দিনের জন্য ৩২৯ টাকার রিচার্জে মোট ছয় জিবি ডেটা এবং তিন হাজার ফ্রি ভয়েস কল মিনিটের সুবিধা নিতে পারেন।
১২১২ jio
জিয়ো থেকে জিয়োর কোনও নম্বরে ফোন করার জন্য অবশ্য কোনও পয়সা লাগবে না। আনলিমিটেড ভয়েস কলের সুবিধা রয়েছে। উল্লিখিত প্রতিটা ফ্রি মিনিটই জিয়ো থেকে অন্য কোনও নেটওয়ার্কে ভয়েস কলের জন্য।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন