• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কলকাতা

দেখে নিন ভেঙে পড়া মাঝেরহাট ব্রিজের ছবি

শেয়ার করুন
Majerhat bridge
ভেঙে পড়ল মাঝেরহাট ব্রিজ। মঙ্গলবার বিকেল সাড়ে চারটে নাগাদ এই ঘটনা ঘটে। আচমকাই হুড়মুড়িয়ে ধসে পড়ে দক্ষিণ শহরতলির এই ব্যস্ত সেতুটি। সেই সময় ব্যস্ত এই সেতুর উপর অনেক যানবাহন ছিল। ভয়াবহ এই ঘটনায় বেশ কয়েক জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। —নিজস্ব ছবি।
majerhat bridge
ব্রিজ ভাঙার পর দেখা যায়, বিক্ষিপ্ত ভাবে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বেশি কিছু রক্তাক্ত দেহ। ভাঙাচোরা গাড়িও চোখে পড়ে। উদ্ধারকারী দল ঘটনাস্থল থেকে ৯ জনকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসে। তবে এই ঘটনায় মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে শঙ্কা —নিজস্ব চিত্র।
majerhat bridge
প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, হঠাৎ প্রবল আওয়াজে সেতুর মাঝের অংশটি ভেঙে পড়ে। সেতুর উপরে যানবাহনগুলি ছিটকে পড়ে। বাস এবং বিভিন্ন গাড়ি-বাইকের আরোহীরা এই ঘটনায় গুরুতর আহত হন। —নিজস্ব চিত্র।
majerhat bridge
এখনও পর্যন্ত ব্রিজের নীচেও কেউ আটকে রয়েছেন কি না তা স্পষ্ট নয়। দুর্ঘটনার পরই সেখানে পৌঁছেছেন পুলিশের উচ্চপদস্থ কর্তারা এবং উদ্ধারকারী দল। তবে তার আগেই উদ্ধারকাজে ছুটে আসেন স্থানীয় মানুষজন। —নিজস্ব চিত্র।
majerhat bridge
উদ্ধারে নেমেছে সেনা, পুলিশ ও উদ্ধারকারী দল। ঘটনাস্থলে হাজির হয়েছেন মেয়র, দমকলমন্ত্রীও। ব্রিজের নীচ দিয়ে গিয়েছে রেললাইন। দুর্ঘটনাস্থল থেকে কিছুটা দূরেই ছিল একটি লোকাল ট্রেনও। সেতুর যে অংশ ভেঙে পড়েছে, ট্রেনটি তার নীচে থাকলে আরও বেশি প্রাণহানির আশঙ্কা ছিল। —নিজস্ব চিত্র।
majerhat bridge
ঘটনাস্থল পরিদর্শনে এসেছেন রাজ্যপাল। এই ঘটনায় আহত কয়েক জনকে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যেই তাদের মধ্যে মৃত্যু হয়েছে এক জনের। আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাকিরা। —নিজস্ব চিত্র।
majerhat bridge
ব্রিজ ভেঙে পড়ার সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দার্জিলিংয়ে ছিলেন। ঘটনার খবর পেয়ে উদ্বিগ্ন তিনি। জরুরি ভিত্তিতে উদ্ধারকাজ এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে। —নিজস্ব চিত্র।
majerhat bridge
এই ঘটনার জেরে খিদিরপুর ও বেহালার যোগাযোগ বিচ্ছিন্ন। স্বভাবতই যানজটের কবলে পড়েছে শহরের একটি বড় অংশ। —নিজস্ব চিত্র।
majerhat bridge
সাম্প্রতিক অতীতেও এমন ঘটনার সাক্ষী থেকেছে শহর। আড়াই বছর আগেই পোস্তায় ভেঙে পড়েছিল সেতু। সেই ঘটনায় মৃত্যু হয়েছিল ২৭ জনের। আহত হয়েছিলেন অন্তত ৮০ জন। মাঝেরহাট সেতুর ভেঙে পড়া যেন সেই স্মৃতিতেই উসকে দিল। —নিজস্ব চিত্র।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন