সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চিত্র সংবাদ

বিয়ের আগেই সন্তান ধারণ করেছেন যে বলি নায়িকারা

শেয়ার করুন
১
শ্রীদেবী বনি কপূরের সঙ্গে বিয়ের আগেই তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। রিপোর্ট অনুযায়ী, বনি কপূরের তখনও প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়নি। তার অনেক আগেই তিনি অন্তঃসত্ত্বা হন...
1a
...বনি কপূরের সঙ্গে শ্রীদেবীর বিয়ে হওয়ার কয়েক মাস পরেই বড় মেয়ে জাহ্নবীর জন্ম। তবে বিয়ের আগে তাঁর প্রেগন্যান্সির কথা তিনি লুকিয়ে রাখেননি।
২
কঙ্কনা সেনশর্মা সহ-অভিনেতা রণবীর শোরের সঙ্গে তিনি বিয়ে করেছিলেন ২০১০ সালের ৩ সেপ্টেম্বর। আর ২০১১ সালের মার্চ মাসেই কঙ্কনার ছেলে হারুন জন্ম নেয়। যাতে আন্দাজ করাই যায় যে তিনি বিয়ের আগে থেকেই অন্তসত্ত্বা ছিলেন।
৩
সারিকা কামাল হাসানের দ্বিতীয় স্ত্রী হলেন সারিকা। প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্সের আগেই সারিকার সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে উঠেছিল। লিভ ইন রিলেশনে থাকার সময়ই সারিকার বড় মেয়ে শ্রুতি হাসানের জন্ম। এরও অনেক পরে দু’জনে বিয়ে করেন। জন্ম হয় তাঁদের দ্বিতীয় সন্তান আকশারার।
৪
অমৃতা অরোরা অভিনেত্রী অমৃতা অরোরার আচমকা বিয়ের ঘোষণা অবাক করারই মতো ছিল। আচমকাই তিনি ব্যবসায়ী বয়ফ্রেন্ড শাকিলের সঙ্গে বিয়ের ঘোষণা করেন। বিয়ের মাস খানেকের মধ্যেই তিনি মা হন।
৭
বিনা মালিক ‘বিতর্ক রানি’ বিনা মালিকও এই তালিকায় রয়েছেন। দুবাইয়ের এক ব্যবসায়ীকে তিনি বিয়ে করেছিলেন। তখন তিনি নাকি অন্তঃসত্ত্বা ছিলেন। যা আবার তাঁর প্রাক্তন প্রেমিকের সন্তান। যদিও বিনা এ সব নিয়ে খুব একটা মাথা ঘামানে চাননা।
৫
সেলিনা জেটলি মিস ইন্ডিয়া ইউনিভার্স সেলিনার দুই যমজ সন্তান। তৎপরতার সঙ্গে দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের কিছু দিন পরেই তিনি তাঁর প্রেগন্যান্সির খবর জানান। ২০১১ সালের জুলাইয়ে তাঁরা বিয়ে করেন। সে বছরই তাঁর যমজ সন্তানের জন্ম হয়।
৬
মহিমা চৌধুরী ২০০৬ সালে খুব গোপনীয়তা বজায় রেখে ববি মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিয়ে। তাঁর কয়েক মাসের মধ্যেই তাঁর কন্যা সন্তানের জন্ম। তাঁর যাবতীয় রিলেশনশিপ এবং ব্রেকআপ-র খবর মিডিয়ার কাছে অজানা নয়, কিন্তু তাঁর বিয়ে এবং প্রেগন্যান্সির খবর দীর্ঘদিন পর্যন্তই একটা বড় চমক ছিল।
৮
নিনা গুপ্ত ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডের সঙ্গে তাঁর রিলেশন ছিল। কিন্তু রিচার্ড তাঁর স্ত্রীকে ডিভোর্স দিতে চাননি। সে কারণে নিনার সঙ্গে তাঁর বিয়েও হয়নি। তবে তাঁর সঙ্গে রিলেশনে থাকাকালীনই নিনা অন্তঃসত্ত্বা হন। মেয়ে মাসাবার জন্ম দেন তিনি।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন