• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

‘বাই-চান্স’ অভিনেতা হয়ে গিয়েছেন এই বলি তারকারা

শেয়ার করুন
Bollywood
হিন্দি ছবিতে অভিনয় করবেন বলে, লাখে লাখে মানুষ মুম্বইতে পা রাখেন রোজ। কেউ বিরাট সফল হন। কেউ আবার দিনের পর দিন কঠিন কসরতের পরেও কল্কে পান না। আজ যে সব অভিনেতাদের কাহিনি শুনব, অভিনয় থেকে যাঁরা ছিলেন কয়েক ক্রোশ দূরে। স্বপ্নেও কখনও কল্পনা করেননি যে অভিনেতা হবেন। তবুও আজ তাঁরা বলিউডে রাজ করছেন।
Bipasha basu
বিপাশা বসু- বিপাশা বসু কোনও দিন ভাবেননি যে, অভিনেত্রী হবেন। তবুও দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন একের পর এক ছবিতে। এক বার কলকাতার এক হোটেলে তাঁর সঙ্গে দেখা হয়েছিল অর্জুন রামপালের প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়ার। মেহেরই বিপাশাকে মডেলিং করার উপদেশ দিয়েছিলেন। প্রথমে র‌্যাম্প আর তার পরে বড় পর্দায় নিজের ক্যারিশ্মা দেখিয়েছেন বিপস্।
arjun
অর্জুন রামপাল- দিল্লিতে একটি ডিস্কোতে বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছিলেন অর্জুন রামপাল। আর সেখানেই তাঁর সঙ্গে দেখা হয়ে গিয়েছিল ডিজাইনার রোহিত বালের। বলি সূত্রের খবর অনুযায়ী, অর্জুনকে একটি ছবির অফার দিয়েছিলেন এই রোহিত বাল। আর তার পরই অভিনয় শুরু করে খ্যাতির শিখরে ওঠেন অর্জুন রামপাল।
Iliana
ইলিয়ানা ডি’ক্রুজ- গোয়ার একটি হোটেলে সুপারভাইজারের কাজ করতেন ইলিয়ানা ডি’ক্রুজের মা। সেই হোটেলের ম্যানেজার ইলিয়ানার মাথায় মডেলিংয়ের ‘পোকা’ ঢুকিয়েছিলেন। পরে সেই ম্যানেজার অভিনেতা এবং মডেল মার্ক রবিনসনের সঙ্গে ইলিয়ানার দেখা করিয়ে দিয়েছিলেন। সেই মার্কের দৌলতেই বেশ কিছু বিজ্ঞাপনী ছবি আর তার পরে সিনেমা আসে ইলিয়ানার জীবনে।
Kangana
কঙ্গনা রানাউত-তিনি বলিউডের কুইন। এই কুইনকে বলিউডে নিয়ে এসেছিলেন পরিচালক অনুরাগ বসু। হঠাৎই এক দিন একটি কফি শপে কঙ্গনাকে খুঁজে পান অনুরাগ। আর দেখা মাত্রই কঙ্গনাকে ‘গ্যাঙ্গস্টার’ ছবিটির জন্য অফারও দিয়ে বসেন পরিচালক। চ্যালেঞ্জ গ্রহণ করে খুব তাড়াতাড়ি দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গাও করে ফেলেছিলেন কঙ্গনা।
priti
প্রীতি জিন্টা- প্রীতি জিন্টার কাহিনিও কিছুটা একই ধাঁচের। বন্ধুর বার্থ ডে পার্টিতে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানে প্রীতিকে দেখেই মনে ধরে যায় এক অ্যাড ফিল্মমেকারের। তিনিই পরে প্রীতিকে একটি বিজ্ঞাপনী ছবিতে অভিনয়ের অফার দেন। আস্তে আস্তে ছবিতে অভিনয়ের সুযোগ খুঁজে অভিনেত্রী হয়ে যান প্রীতি জিন্টা।
Anushka
অনুষ্কা শর্মা- একটি ফ্যাশন ইভেন্টে যোগদান করতে বেঙ্গালুরু এসেছিলেন অনুষ্কা শর্মা। আর সেখানেই ছিলেন ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রডকিক্স। অনুষ্কাকে অভিনয় জগতে পা রাখার পরামর্শ দেন এই রডরিক্সই। আর তার পরেই বলিউডে বাজিমাত করেন অনুষ্কা।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন