• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

পোল ডান্সেও উত্তেজনা ছড়াতে পটু বলিউডের এই মোহময়ী অভিনেত্রীরা

শেয়ার করুন
১০ 1
পোল ডান্স। একটি উল্লম্ব দণ্ডকে ঘিরে লাস্যময়ী শারীরিক কসরতের পোশাকি নাম। আগে এই নাচকে দেখা হত অশ্লীল হিসেবে। কিন্তু এখন ধীরে ধীরে দূর হচ্ছে ছুঁতমার্গ। নতুন প্রজন্মের অনেকের কাছেই পোল ডান্স শরীরচর্চার অঙ্গ। বলিউডে আছেন এমন বেশ কয়েক জন অভিনেত্রী, যাঁরা একই সঙ্গে সফল পোল ডান্সারও।
১০ 2
এই তালিকার একেবারে উপরে অবশ্যই থাকবেন মালাইকা অরোরা। আরবাজ খানের প্রাক্তন স্ত্রী এবং অর্জুন কপূরের বর্তমান বিশেষ বান্ধবী মালাইকা ফিটনেস দিয়ে বয়সকে বশ করেছেন বরাবরই। পোল ডান্সের মতো কষ্টসাধ্য নাচেও পঁয়তাল্লিশ বছর বয়সি মালাইকার পারফরম্যান্স বাহবাযোগ্য।
১০ 3
মালাইকা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর পোল ডান্সের ছবি। ইনস্টাগ্রাম উচ্ছ্বসিত মালাইকার পোল ডান্সের ছবি দেখে।
১০ 4
নেহা পেঁডসে টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। বিগ বস-এর হাউসেও ছিলেন তিনি। অংশ নিয়েছেন আরও কিছু রিয়েলিটি শো-এ।
১০ 5
অভিনেত্রী নেহা একজন প্রফেশনাল পোল ডান্সার। সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে নিয়মিত পোস্ট করেন নাচের ছবি ও ভিডিয়ো। অনুরাগীদের মধ্যে খুবই জনপ্রিয় তাঁর পোল ডান্সের ছবি।
১০ 6
২০০১ থেকে টিভি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন করিশ্মা তন্না। টানা পাঁচ বছর তিনি অভিনয় করেছেন ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ সিরিয়ালে। এরপর ‘কহি তো মিলেঙ্গে’, ‘দেশ মেঁ নিকলা হোগা চাঁদ’, ‘কুসুম’-এর মতো জনপ্রিয় সিরিয়ালের পরিচিত মুখ ছিলেন তিনি।
১০ 7
তাঁর প্রথম ছবি ‘দোস্তি: ফ্রেন্ডস ফরএভার’। কাজ করেছেন ‘গ্র্যান্ড মস্তি’, ‘সঞ্জু’-র মতো ছবিতেও। দক্ষ অভিনেত্রী করিশ্মা ইদানীং পোল ডান্সেও বাজিমাত করেছেন। বিশেষ করে হেলেনের উপর চিত্রায়িত জনপ্রিয় গানের সঙ্গে তাঁর পারফরম্যান্স ভক্তদের কাছে প্রশংসিত হয়েছে।
১০ 8
করিশ্মা শর্মা বিখ্যাত ‘ইয়ে হ্যায় মোহব্বতেঁ’ টিভি শো-এর জন্য। কাজ করেছেন কিছু টেলি সিরিয়াল ও ওয়েব সিরিজেও। অভিনয়ের মতো তিনি পোল ডান্স-এও জনপ্রিয়। বিনোদনমূলক শো ‘কমেডি সার্কাস’-এও তিনি দর্শকদের প্রশংসা পেয়েছিলেন পোল ডান্সে।
১০ 9
মডেল, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী স্মাইলি সুরীর প্রথম ছবি ছিল ‘কলিযুগ’। বক্স অফিসে সফল হয়েছিল এই ছবি। পরিচালক মোহিত সুরীর বোন স্মাইলি একজন প্রশিক্ষিত কত্থক শিল্পী।
১০১০ 10
ক্লাসিক্যাল নাচের পাশাপাশি স্মাইলির অনায়াস গতি পোল ডান্সে-ও। তিনি পোল ডান্সের ছবি নিয়মিত পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন