• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

দুই বিশ্বসুন্দরী-সহ একাধিক ‘সম্পর্ক’, ভাঙতে বসেছিল অনিল-টিনা রসায়ন

শেয়ার করুন
১২ anil and tina
হিন্দি ছবির নায়িকাকে বধূ করার ক্ষেত্রে তীব্র আপত্তি ছিলপরিবারের। সব বাধা উপেক্ষা করে টিনা মুনিমকে বিয়ে করেছিলেন অনিল অম্বানী। কিন্তুতাঁদের দাম্পত্যও বার বার বিভিন্ন ঝড়ের মুখোমুখি হয়েছে।
১২ tina munim and sanjay dutt
অনিলকে বিয়ের আগে সঞ্জয় দত্ত-সহ একাধিক নায়কের সঙ্গে সম্পর্ক ছিলটিনার। কিন্তু সে সব সম্পর্ক ছায়া ফেলেনি তাঁর দাম্পত্যে। অন্যদিকে অভিযোগ, অনিল বিয়েরপরে জড়িয়ে পড়েছিলেন বিভিন্ন সম্পর্কে।
১২ aishwarya rai
২০০৪ সালে কেরিয়ারের শীর্ষে ছিলেন  ঐশ্বর্যা। ‘হমদিল দে চুকে সনম’, ‘তাল’, ‘দেবদাস’, ‘মহাব্বতেঁ’-সহ পর পর সুপারহিট ছবির নায়িকা তিনি।প্রত্যেক পরিচালক ও প্রযোজকের স্বপ্ন, অ্যাশকে তাঁদের ছবিতে নায়িকা করার। 
১২ anil and aishwarya
এই সময়ে বিতর্কে জড়িয়ে পড়েন ঐশ্বর্যা। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ওঠে,শিল্পপতি ধীরুভাই অম্বানীর ছেলে অনিলের সঙ্গে তিনি বিশেষ অন্তরঙ্গ।
১২ anil and aishwarya
পরে এই প্রসঙ্গে তীব্র আপত্তি জানান ঐশ্বর্যা। প্রাক্তনবিশ্বসুন্দরীর দাবি, কোনও বিশেষ সম্পর্ক তো দূর অস্ত। অনিলের সঙ্গে তাঁর সাক্ষাৎইহয়েছে মাত্র কয়েক বার।
১২ anil and aishwarya and susmita
শুধু ঐশ্বর্যাই নন। আর এক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের সঙ্গেওঅনিলের সম্পর্ক নিয়ে ছড়িয়েছিল গুঞ্জন।
১২ anil and susmita
এমনও শোনা গিয়েছিল, সুস্মিতার জন্য নাকি বহুমূল্য হিরের আংটিও কিনেছিলেন অনিল।
১২ anil and susmita
কিন্তু অনিল-সুস্মিতার সম্পর্ক বেশি দূর এগোয়নি। সম্পর্ক ভেঙেযাওয়ার কারণ জানা যায়নি। তবে মনে করা হয়, সুস্মিতাই সরে দাঁড়ান সম্পর্ক থেকে।
১২ preity zinta
ঐশ্বর্যা-সুস্মিতা ছাড়া প্রীতি জিন্টার সঙ্গেও অনিল অম্বানীরবিশেষ সম্পর্ক ছিল বলে গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সেই সম্পর্কও রয়ে যায় রটনারস্তরেই।
১০১২ anil and tina
একাধিক সম্পর্কের গুঞ্জনের জেরে ভাঙতে বসেছিল অনিল-টিনা দাম্পত্য।
১১১২ anil and tina
ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যায়, অনিলকে ডিভোর্স দিতে রাজি ছিলেননা  টিনা।
১২১২ anil & tina
শেষ অবধি সব ঝড় সামলে স্থায়ী হয় অনিল-টিনার দাম্পত্য। অম্বানীপরিবারে সম্পত্তি নিয়ে বিবাদের সময় তাঁদের বন্ধন আরও দৃঢ় হয়েছে বলে খবর। জীবনের কঠিন সময়ে স্বামীর পাশে থেকে শক্ত হাতে হাল ধরেছেন অম্বানী পরিবারের ‘ছোটি বহু’টিনা।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন