• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

কোলাহল থেকে দূরে, জন্মদিনে অনুষ্কার সঙ্গে ভুটান ভ্রমণ বিরাটের

শেয়ার করুন
১৪ virushka
দু’জনেই খুব ব্যস্ত। তবু ফাঁক পেলেই বেরিয়ে পড়েন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহালি। নিজেদের জন্য ঠিক সময় বার করে নেন। ব্যস্ততা দু’জনের রোম্যান্সে এতটুকু ছাপ ফেলতে পারেনি। বিরাটের জন্মদিন উপলক্ষে ক্রিকেট ও কোলাহল থেকে দূরে ওই সেলিব্রিটি কাপলকে দেখা গেল আরও এক বার একান্তে সময় কাটাতে।
১৪ virushka
বর্তমানে তাঁরা ছুটি কাটাতে ভুটানে গিয়েছেন। ৫ নভেম্বর বিরাটের জন্মদিন। এ বারের জন্মদিনে এক অন্য জীবন উপভোগ করলেন তাঁরা।
১৪ virushka
ভুটানের পাহাড়ি গ্রামে এক পরিবারের সঙ্গে সময় কাটালেন তাঁরা। সেখানে আতিথেয়তায় মুগ্ধ দুজনেই। টুইটারে সেই অভিজ্ঞতা শেয়ার করলেন অনুষ্কা শর্মা।
১৪ virushka
সাড়ে আট কিলোমিটার ট্রেক করে ভুটানের এক পাহাড়ি গ্রামে পৌঁছয় বিরাট-অনুষ্কা। সঙ্গে ছিলেন তাঁদের গাইড।
১৪ virushka
গ্রামের রাস্তার পাশে ৪-৫ মাসের এক বাছুরকে খাওয়াচ্ছিলেন অনুষ্কা। সে সময় ক্লান্ত দুই সেলিব্রিটি পথিককে চা খাওয়ার জন্য বাড়িতে আমন্ত্রণ জানান গ্রামেরই এক পরিবার।
১৪ virushka
তবে ওই পরিবার জানতেনও না যাঁদের আমন্ত্রণ জানাচ্ছেন, তাঁরা সেলিব্রিটি। বিরাট-অনুষ্কা তাঁদের বাড়িতে চা খান, বেশ কিছুক্ষণ গল্প করেন, তারপর বেরিয়ে আসেন।
১৪ virushka
পাহাড়ি ওই মানুষগুলো তাঁদের কাছে কিছুই চাননি বিনিময়ে। মানুষগুলোর আতিথেয়তা এবং সারল্যে মুগ্ধ হয়েছেন বিরাট এবং অনুষ্কা।
১৪ virushka
তাঁদের সঙ্গে তোলা ছবি শেয়ার করে অনুষ্কা টুইটারে লিখেছেন, ‘জীবনের প্রকৃত অর্থ এটা না হলে আর কী, অমার জানা নেই। এই মুহূর্তটা চিরকাল মনে রাখব।’
১৪ virushka
কিছু দিন আগেই যেমন তাঁদের ক্যারিবিয়ান সমুদ্রতটে গায়ে রোদ মাখতে দেখা গিয়েছিল। পাশে নীল সমুদ্র। দু’জনে বসে ছিলেন পাশাপাশি।
১০১৪ virushka
বিরাট এবং অনুষ্কা প্রায়ই একে অপরের ছবি শেয়ার করেন এবং একে অপরের ছবিতে প্রচুর মন্তব্যও করেন।
১১১৪ virushka
যেমন বিরাট প্রসঙ্গে অনুষ্কা একবার বলেছিলেন, ‘নিজের প্রিয় বন্ধুকে বিয়ে করেছি আমি। জীবনে অনেক ভুল বোঝাবুঝি আসে। কিন্তু সব কিছু কাটিয়ে এমন এক জন আসে যে তোমায় তোমার মতো করে বুঝতে পারবে। তখন বাকি দুনিয়ার আর কোনও অস্তিত্ব থাকে না’।
১২১৪ virushka
বিরাটের সঙ্গে অনুষ্কার জীবনকে উপভোগ করার ছবিগুলো যেন বারেবারেই অনুষ্কার বলা কথারই প্রমাণ দিয়ে চলেছে। এই ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছেন, 'এই বোকা মুহূর্তটাকেই বন্দি করতে চাই।'
১৩১৪ virushka
সময় পেলেই একান্তে সময় কাটাতে ব্যাগপত্র গুছিয়ে বেরিয়ে পড়েন তাঁরা। এটাও তাঁদের এমনই কোনও মূহূর্তের ছবি।
১৪১৪ virushka
দিওয়ালিতেও একসঙ্গে কাটিয়েছেন বিরুষ্কা। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম তাঁদের দু’জনের দিওয়ালি লুক শেয়ার করেছেন। তাঁদের দিওয়ালির শুভেচ্ছাও জানিয়েছেন।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন