• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

‘গুজারিশ’ নিয়ে অশালীন মন্তব্য,সলমনকে ভিক্টিম সিনড্রোমের শিকার বলেন হৃতিক

শেয়ার করুন
১৫ salman khan
কখনও ফোন করে বিবেক ওবেরয়কে শাসানো, আবার কখনও বা ক্যাটরিনাকে চড় মারার অভিযোগ। বলিউডের ভাইজানকে কেন্দ্র করে বারেবারেই উঠেছে বিতর্ক। কিন্তু হৃতিক এবং সলমনের মধ্যেও যে সম্পর্ক বেশ তিক্ত হয়েছিল এক সময়ে, তা কি আপনি জানতেন? শুধু তিক্ততাই নয়, সলমনের 'ভিক্টিম সিনড্রোম' আছে বলেও নাকি দাবি করেছিলেন হৃতিক। কী হয়েছিল?
১৫ Salman Khan
২০০০ সালে 'কহো না প্যায়ার হ্যায়' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন হৃতিক। বিপরীতে আমিশা পটেল। বক্স অফিসে সেই ছবি ব্যাপক সাফল্য পায়। 
১৫ Salman Khan
পারিবারিক যোগাযোগ আগে থেকেই ছিল, কিন্তু সেই ছবির মধ্যে দিয়েই সলমনের খানের সঙ্গে ব্যক্তিগত হৃদ্যতা গড়ে ওঠে হৃতিকের। তাঁর বডি বিল্ডিংয়ে নাকি সলমনই ছিলেন মেন্টর।
১৫ Salman Khan
সব ভালই চলছিল। কিন্তু গোলমালের শুরু হয় ২০১০ সালে। ওই বছর মুক্তি পায় হৃতিক-ঐশ্বর্যা অভিনীত ছবি 'গুজারিশ'। পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী।
১৫ Salman Khan
ছবির  মুল বিষয়বস্তু ছিল 'ইউথেনেশিয়া'। অর্থাৎ স্বেচ্ছামৃত্যু। হৃতিক-অ্যাশের অসাধারণ অভিনয়, সঞ্জয়ের পরিচালনা সমালোচক মহলে বিপুল প্রশংসিত হলেও বক্স অফিসে ছবিটি মুখ থুবড়ে পড়ে। 
১৫ Salman Khan
শুধু তাই নয়। ইচ্ছামৃত্যুকে কী করে ওই ছবিতে বড় করে দেখানো হল, তা নিয়েও সমালোচনা হয়েছিল বিস্তর। হয়েছিল নানা তর্ক-বিতর্কও। ভন্সালী নিজেও সে কথা বিভিন্ন সাক্ষাৎকারে বারেবারেই বলেছিলেন।
১৫ Salman Khan
আর ভাইজান? কোনও রাখঢাক না করেই গুজারিশের বক্স অফিসে খারাপ রোজগার দেখে তিনি বলেছিলেন, “আরে হলে তো মাছি উড়ছিল। কোনও মশাও ছবিটা দেখতে যায়নি ছবিটি।”
১৫ Salman Khan
এখানেই থামেননি তিনি। সলমন আরও বলেছিলেন, “আরে কোই কুত্তা ভি দেখনে নহি গ্যায়া।” এর পরেই জোর বিতর্ক। 
১৫ Salman Khan
ফিল্ম খারাপ লাগতেই পারে। কিন্তু সুপারস্টার হয়ে কী ভাবে সলমন এমনটা বলতে পারেন, প্রশ্ন তুলেছিলেন অনেকেই। কিসের এত রাগ তাঁর? প্রাক্তন ঐশ্বর্যা রয়েছেন বলে?
১০১৫ Salman Khan
কথাটা কানে যায় হৃতিকেরও। প্রথমে চুপ থাকলেও তিনি নীরবতা ভাঙেন কর্ণ জোহরের শো-তে এসে। 
১১১৫ Salman Khan
প্রাক্তন স্ত্রী সুজানকে নিয়ে ওই শো-তে এসেছিলেন হৃতিক। সাল ২০১১। তাঁকে জিজ্ঞাসা করা হয়, রিয়েল লাইফে যদি হৃতিক সুপারহিরো হয়ে যান, তা হলে সলমনের কোন খারাপ গুণটি তিনি সরিয়ে নিতে চাইবেন? 
১২১৫ Salman Khan
তিনি বলেন, “সবাই ওকে ভালবাসে। কিন্তু ও ভাবে সবাই ওর বিরুদ্ধে চক্রান্ত করছে। আমার মনে হয় সলমনের মধ্যে ভিক্টিম সিনড্রোম রয়েছে। এই জিনিসটাই বদলাতে চাই আমি।”
১৩১৫ Salman Khan
তরজার এখানেই শেষ হয়নি। আর এক সাক্ষাৎকারেও হৃতিক বলেন, “আমি জানি সলমন খান ভাল মানুষ। আমার কাছে তিনি হিরো। কিন্তু কোনও পরিচালকের কাজ নিয়ে মজা করা, তাঁর বক্স অফিস কালেকশন নিয়ে কুৎসিত মন্তব্য করা কি আদৌ নায়কোচিত কাজ?”
১৪১৫ Salman Khan
হৃতিকের আরও বক্তব্য ছিল, “যখন কেউ সাফল্যের শিখরে পৌঁছয়, আমার মতে তাঁর দায়িত্ব আরও বেড়ে যায়।”
১৫১৫ Salman Khan
যদিও সময়ের সঙ্গে সঙ্গে সেই তিক্ততা এখন অনেকটাই ফিকে। হৃতিকের ছবি 'ওয়ার'-এর প্রোমোশন করতেও ‘বিগ বস হাউজে’ এসেছিলেন হৃতিক। কথায় বলে না সময়ের থেকে বড় পথ্য আর হয় না!

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন