• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

দেশের প্রথম ভিডিও জকি মালাইকা অরোরা!

শেয়ার করুন
Malaika
১৯৭৩ সালে মুম্বইতে জন্ম মালাইকা অরোরার। মালাইকার ১১ বছর বয়সে বিচ্ছেদ হয়ে যায় তাঁর মা-বাবার। তাঁর বাবা একজন মালয়ালি ক্যাথলিক এবং মা পঞ্জাবি। পরবর্তী কালে মহারাষ্ট্রের চেম্বুরে চলে আসেন মালাইকা। মালাইকার বোন অমৃতা অরোরাও বলিউডের পরিচিত মুখ।
Malaika
চেম্বুরেই স্বামী বিবেকানন্দ স্কুলে পড়াশোনা করেন মালাইকা। মালাইকার কাকা ছিলেন এই স্কুলের প্রধান শিক্ষক। ঠাণের হলি ক্রস হাই স্কুলেও কিছু দিন পড়াশোনা করেছিলেন মালাইকা। বাবা-মা’য়ের বিচ্ছেদের পর থেকে বোন অমৃতার দেখভালের দায়িত্বও তাঁর কাঁধে এসে পড়ে।
Malaika
চার বছর বয়সে নাচের জার্নি শুরু হয়ে যায় মালাইকার। বলিউ়়ডে মালাইকার প্রিয় ডান্সার হৃত্বিক রোশন। আর মহিলাদের মধ্যে দীপিকার নাচও বেজায় পছন্দের মালাইকার। একটা শো’তে এসে মালাইকা বলেছিলেন যে অভিনয়ে তাঁর ঝোঁক নেই, বরঞ্চ নাচেই তাঁর আগ্রহ বেশি। অ্যাকশন ছবি, মূলত সুপার হিরো মুভিতেই অভিনয় করতে চান মালাইকা।
Malaika
দেশের প্রথম ভিডিও জকি মালাইকা অরোরা খান। অনেক শো’তেই সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে মালাইকাকে। আর তার পর মডেল হিসেবে হাতেখড়ি মালাইকার। বেশ কিছু বিজ্ঞাপন এবং মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে মালাইকাকে। ‘ইএমআই’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন মালাইকা। তবে শাহরুখ খান অভিনীত ‘দিল সে’ ছবি থেকে ‘ছাইয়া ছাইয়া’ গানটিই তাঁকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেয়।
Malaika
সপ্তাহে তিন দিন জিমে ওয়ার্ক আউট করেন মালাইকা। মেডিসিন বল, ফ্রি ওয়েটস্, কিক বক্সিং, স্কোয়াট্স এবং যোগা— শরীরকে ফিট রাখার জন্য এই সবই রয়েছে মালাইকার ওয়ার্ক আউটের তালিকায়। কেট মস ও অড্রে হেপবার্ন এই দু’জনেই মালাইকার স্টাইল আইকন।
Malaika
গত বছরেই আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মালাইকা। আর চলতি বছর মে মাসে খাতায় কলমে দু’জনের ডিভোর্স হয়ে যায়। একটি বিজ্ঞাপনে দু’জনের দেখা হয়। আর তার পরই প্রেম এবং ১৯৯৮ সালে বিয়ে। আরবাজকে প্রযোজনার কাজেও সাহায্য করেন মালাইকা। তবে সম্প্রতি বলিউডের গুঞ্জন অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা।
Malaika
বলিউডে না এলে হয়তো একজন শিক্ষিকা হতেন মালাইকা। স্কুলে পড়াকালীন তাঁর ঝোঁক ছিল শিশু মনোবিজ্ঞানে।যদিও ইদানীং বেশ কিছু ডান্স রিয়্যালিটি শো’তে বিচারকের ভূমিকাতেও দেখা গিয়েছে মালাইকাকে।
Malaika
জন্মদিন বলে কথা। আর সেই কারণেই চার বন্ধুকে নিয়ে দুবাইতে পৌঁছে গিয়েছেন মালাইকা। যে তালিকায় রয়েছেন মডেল অদিতি গোবিত্রিকরও। গোল্ডেন আউটফিটে মালাইকাকে দেখে বোঝা দায়—আদৌ তাঁর বয়স চুয়াল্লিশ নাকি এখনও তিনি ‘সুইট সিক্সটিন’।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন