• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বলিউডের আন্ডারওয়ার্ল্ড যোগ

শেয়ার করুন
Abu Salem-Monica Bedi
একদা ডি-কোম্পানির ডান হাত আবু সালেম। অভিনেত্রী মোনিকা বেদীর সঙ্গে তার সম্পর্ক নাকি আর পাঁচটা সাধারণ কাপলের মতোই ছিল। প্রেমের সম্পর্ক। মোনিকার ব্যাপারে ভীষণ পজেসিভ আবু কখনও তাঁকে যোগ্য সম্মান দিতে কসুর করেনি।
Dawood Ibrahim-Mandakini
আজও দাউদের প্রসঙ্গ উঠলে তার বলিউডি গার্লফ্রেন্ডের প্রসঙ্গও টুক করে হাওয়ায় উড়িয়ে দেওয়া হয়। অথচ, মন্দাকিনী নিজে বার বার ‘ডন’-এর সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন। লোকে তাঁকে মনে রেখেছে ‘রাম তেরি গঙ্গা মইলি’-র জন্য। আর মনে রেখেছে দাউদ ইব্রাহিমের ‘গার্লফ্রেন্ড’, ‘বউ’, ‘সন্তানের মা’ হওয়ার জন্যও।
Mamata Kulkarni-Chota Rajan
আন্তর্জাতিক ড্রাগ র‌্যাকেটের সঙ্গে অভিনেত্রী মমতা কুলকার্নির যোগ থাকার অভিযোগ উঠেছে। কেনিয়াতে এই সংক্রান্ত একটি বৈঠকেও মমতা যোগ দিয়েছিলেন বলে খবর ছিল পুলিশের কাছে। এর পাশাপাশি আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা শাকিলের সঙ্গেও নায়িকার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলা হয়।
Sanjay Dutt
শুধু নায়িকাদের সঙ্গে যোগই নয়। অন্ধকার জগতের সঙ্গে যোগ মিলেছে বলিউডের নায়কদেরও। ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণের সঙ্গে যোগ থাকার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন সঞ্জয় দত্ত। সঞ্জয়ের সঙ্গে আবু সালেম ও দাউদের সরাসরি যোগের প্রমাণ পেয়েছিল পুলিশ।
Salman-Shahrukh
বন্ধুত্ব অস্বীকার করায় অনেক অভিনেতাকে আবার ‘ডন’-দের রোষের শিকারও হতে হয়েছে। সলমন খান, শাহরুখ খান, ফারহান আখতার, প্রীতি জিন্টা— এমন বহু অভিনেতাকেই ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল ছোটা শাকিলের বিরুদ্ধে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন