• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

‘নো মেকআপ’ লুকে কেমন দেখায় এই বলি তারকাদের?

শেয়ার করুন
Actress
ফাউন্ডেশন-ফেস-পাউডার-লিপস্টিক-আই শ্যাডো-র মতো নানা প্রসাধনীর প্রলেপে বলিউডের এই অভিনেত্রীদের হামেশাই দেখা যায়। রূপোলি পর্দায় তাঁদের লুক ও গ্ল্যামারের জাদুতে কুপোকাত হাজার হাজার ভক্ত। কিন্তু তাঁরাও কখনও কখনও ক্যামেরার সামনে ‘নো মেকআপ’ লুকে ধরা দেন। গ্যালারির পাতায় দেখে নিন বলিউডের সেরা পাঁচ গ্ল্যামার-কন্যার ‘নো মেকআপ’ লুক।
Actress
লেটেস্ট ট্রেন্ড থেকে নিজস্ব স্টাইল, সবেতেই বাজিমাত করেন ৩৭ বছরের বেবো। আবার অ্যাওয়ার্ড সেরিমনি বা জিমের লুকেও নজর কাড়েন নায়িকা। সন্তানের জন্মের পর ব্রেক নিয়ে কয়েক মাস আগেই করিনা ফিরেছেন শুটিং ফ্লোরে। ব্যস্ত রয়েছেন তাঁর ‘ভীরে দি ওয়েডিং’ ছবির কাজ নিয়ে। মেকআপ রুমে বসে নিজেই তাঁর ‘নো মেকআপ’ লুকের এই ছবি শেয়ার করেছিলেন করিনা।
Actress
বলিউডের এই মুহূর্তের অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভট্ট। ২৪ বছরের আলিয়া সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। নিজের জীবনের নানা মুহূর্ত শেয়ার করে নেন ভক্তদের সঙ্গে। কয়েকদিন আগে নিজের পোষা বেড়ালের সঙ্গে এই ছবিটি শেয়ার করেছিলেন নায়িকা। আলিয়ার বাড়ির লুক কিন্তু একেবারেই সাধারণ আর পাঁচটা মেয়ের মতোই। ইন্ডাস্ট্রিতে শোনা যায়, এমন ন্যাচরাল লুকই নাকি রাখতে ভালবাসেন নায়িকা।
Actress
৩২ বছরের নায়িকা এই মুহূর্তে বলিউডে রাজ করছেন বলাই যায়। সম্প্রতি ‘পদ্মাবত’-এ তাঁর লুক নজর কেড়েছিল দর্শকদের। তবে শুটিংয়ের বাইরে মিনিমাল মেকআপেই থাকতে পছন্দ করেন দীপিকা পাড়ুকোন। শোনা যায়, লিপ বাম ও চোখে হাল্কা কাজলই পছন্দ করেন নায়িকা।
Actress
ক্যাটরিনার রূপের ভক্তও কম নয়। বলিউডে পা রাখার পর অভিনয়ে খুব বেশি দাগ না কাটলেও, ক্যাটের গ্ল্যামারের জুড়ি মেলা ভার। ইনস্টাগ্রামেও বেশ অ্যাকটিভ ৩৪ বছরের অভিনেত্রী। সম্প্রতি এই ছবি পোস্ট করেছিলেন ক্যাটরিনা। নায়িকার এমন ‘নো মেকআপ’ লুকও কিন্তু হইচই ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়।
Actress
মালাইকা অরোরা খানের গ্ল্যামার যেন বয়সের সঙ্গে সঙ্গে বেড়েই চলেছে। তাঁর ভক্তরা বলেন, ৪৪ বছরের অভিনেত্রী আজও একই রকম গ্ল্যামারাস। সম্প্রতি ইনস্টাগ্রামে মালাইকা এই ছবি শেয়ার করেছেন। নেটিজেনদের নজর কেড়েছে অভিনেত্রীর এমন ‘নো মেকআপ’ লুক।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন